Top

সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ইয়াবাসহ দুই কিশোর গ্রেপ্তার

২৫ জুন, ২০২২ ১:৫১ অপরাহ্ণ
সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ইয়াবাসহ দুই কিশোর গ্রেপ্তার
সাতক্ষীরা প্রতিনিধি :

সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ১৯৫০ পিচ ইয়াবাসহ দুই কিশোর গ্রেফতার হয়েছে। জেলার পাটকেলঘাটা থানা সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ১৯৫০ পিস ইয়াবাসহ দুই কিশোরকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার (২৪ জুন) বিকালে পাটকেলঘাটা ওভারব্রিজ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার কুমারনাল গ্রামের করিম মোল্লার ছেলে ফয়সাল হোসেন (১৯) ও একই এলাকার জিয়াউর রহমানের ছেলে রাসেল হোসেন (১৬)। শনিবার (২৫ জুন) সকালে র‌্যাব-৬ (সিপিসি-১) কার্যালয় এক প্রেস বিজ্ঞপ্তিতে একথা জানায় র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার (সিপিসি-১) ইশতিয়াক হুসাইন। র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার আরো জানায়, পাটকেলঘাটার সরুলিয়া ইউনিয়নের লালচন্দন পুর এলাকায় কিছু ব্যক্তি মাদক ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান নিয়েছিল। বিষয়টা স্থানীয়রা র‌্যাবকে অবগত করেন। গোপনে প্রাপ্ত উক্ত সংবাদের ভিত্তিতে তাৎক্ষণিক র‌্যাব-৬ সাতক্ষীরা কাম্পের একটি আভিযানিক দল ওই এলাকায় অভিযান চালায়। এসময় পাটকেলঘাটা ওভারব্রিজ সংলগ্ন এলাকা থেকে ১৯৫০ পিস ইয়াবাসহ তাদের দু’জনকে গ্রেফতার করা হয়।

এব্যাপারে র‌্যাব-৬ সাতক্ষীরার কোম্পানি কমান্ডার (সিপিসি-১) ইশতিয়াক হুসাইন বলেন, জব্দকৃত আলামতসহ গ্রেপ্তার দুই কিশোরকে পাটকেলঘাটা থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার