Top

ঠাকুরগাঁওয়ে আলুক্ষেত থেকে শিক্ষকের লাশ উদ্ধার

২৭ অক্টোবর, ২০২২ ৬:৪০ অপরাহ্ণ
ঠাকুরগাঁওয়ে আলুক্ষেত থেকে শিক্ষকের লাশ উদ্ধার
ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে এক শিক্ষকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (২৭অক্টোবর) সকালবেলা উপজেলার ভরনিয়া বামনদিঘির পাশে এক আলুখেত হাতে ও শরীরে আঘাতযুক্ত লাশটি উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া লাশটি উপজেলার ধর্মগড় ইউনিয়নের ভরনিয়া সম্পদবাড়ী দক্ষিনপাড়ার নুরুল ইসলাম ও হোসনেআরা দম্পতির পুত্র হোসেন আলী (২৮)। তিনি একই এলাকার ভরনিয়াহাট আদর্শ কোচিং সেন্টারের শিক্ষকতা করতেন। ধর্মগড়  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবুল কাসেম এ তথ্য নিশ্চিত করেছেন।

ঘটনাস্থল পরির্দশন করেছেন রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাহিদ ইকবালসহ সিআইডি ও ডিবির একটি দল।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে বামনদিঘি এলাকার এক আলুক্ষেতে ওই শিক্ষকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

নিহত যুবকের মা হোসনেআরা তার ছেলেকে হত্যাকরে এখানে ফেলে রাখা হয়েছে দাবি করে পুলিশের কাছে এর সঠিক তদন্তসহ বিচার চেয়েছেন। হোসনে আরা ঘটনাস্থলেই সাংবাদিকদের জানান, আমার ছেলে কাল রাতে ভরনিয়া স্কুল মাঠে নাইট ক্রিকেট টুর্নামেন্টের খেলা দেখতে গিয়ে রাতে আর ফিরে আসেনি। তাকে অনেক খোঁজাখুঁজি করেছি। কোথাও পাইনি। আজ সকালে আলু খেতে একটি লাশ দেখতে পেয়ে স্হানী মহিলারা চিৎকার দেয়। পরে স্থানীয়রা ঘটনাস্থলে হাজির হয় তাদের সাথে আমিও হাজির হয়।  আমি আমার ছেলের লাশ শনাক্ত করি।

পরিবারের দাবি, পূর্ব শত্রুতার জেরে তাকে পরিকল্পিত হত্যা করা হয়েছে। নিহতের বোন রুমি, ছোট ভাই আব্দুর রাজ্জাক বলেন, তাদের গ্রামেরই অনুকুল ও ইশার সাথে তার ভাইয়ের মামলা ছিল। অনুকুলের মেয়ের সাথে তার ভাই হোসেনের প্রেম ভালোবাসা থেকে বিয়ে হয়েছিল। সেই বিয়ে মেনে নেইনি অনুকুল। পরে মামলা করে হোসাইনের কাছ থেকে তার মেয়েকে তালাক নেয় অনুকুল। কিন্তু হোসাইনকে দেখে নেওয়ার হুমকি দিয়েছিল তারা।

নিহত হোসাইনের ভাই আব্দুর রাজ্জাক জানান, কিছুদিন আগে তাকে রাস্তায় আটকিয়ে অনুকুল হুমকি দিয়ে বলেছিল সপ্তাহ খানেকের মধ্যেই হোসেন আলীকে দেখে নিবে সে। নিহতের বোন রুমি জানান, কোচিং সেন্টারে কিছুদিন আগে পড়ায় গাফিলাতির কারণে এক শিক্ষার্থীকে শাসন করেছিল হোসেন আলী। সে কারণে তাকে বিভিন্ন ধরনের হুমকি দিয়েছিল ভরনিয়া এলাকার মুসা মাস্টার। নিহতের বোন দাবী করেন অনুকুল,ইশা ও মুশা মাস্টার মিলে তার ভাইকে হত্যা করেছে।

থানার পরির্দশক (ওসি) এস এম জাহিদ ইকবাল বলেন, লাশের প্রাথমিক সুরতহাল তৈরি করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মরদেহের ময়নাতদন্ত হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

শেয়ার