Top

ভামিকার দুই বছর পূর্ণ হলো যা বললেন কোহলি-আনুশকা

১২ জানুয়ারি, ২০২৩ ১০:২৭ পূর্বাহ্ণ
ভামিকার দুই বছর পূর্ণ হলো যা বললেন কোহলি-আনুশকা
বিনোদন ডেস্ক :

দেখতে দেখতে দুই বছর পূর্ণ হলো বিরাট কোহলি ও আনুশকা শর্মা দম্পতির একমাত্র সন্তান ভামিকা কোহলির। মেয়ের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন আনুশকা ও বিরাট। যদিও মেয়ের মুখ দেখাননি তারা।

আনুশকা লিখেছেন, দুই বছর আগে আমার হৃদয় পরিপূর্ণ হয়েছিল। বিরাটের শেয়ার করা ছবিও বড়ই আদুরে। কোলের মধ্যে শুয়ে রয়েছে ছোট্ট ভামিকা। বাবা কোহলি লেখেন, আমার হৃদস্পন্দনের দুই বছর পূর্ণ হলো।

ভারত-শ্রীলঙ্কার সেকেন্ড ওয়ান্ড ডে হবে ইডেনে। গোটা টিম চলে এলেও মেয়ের জন্মদিনের জন্য এ দিন কলকাতা আসেননি কোহলি। একান্তে পরিবারের সঙ্গে সময় কাটাতে তিনি আপাতত রয়েছেন মুম্বাইয়ে। হাজার হোক একমাত্র মেয়ে বলে কথা।

জন্মের পরেই মেয়ের প্রাইভেসি রক্ষার্থে অভিনব পন্থা নিয়েছিলেন বিরাট-আনুশকা। মিডিয়া হাঊজগুলোকেই অনুরোধ করেছিলেন, তাদের মেয়ের প্রাইভেসি রক্ষার দায়িত্ব মিডিয়ারই। ছোট্ট চিরকুটে তারা লিখেছিলেন, আমাদের সন্তানের প্রাইভেসি রক্ষা করতে আপনাদের সাহায্য খুবই দরকার। আপনাদের কথা দিচ্ছি, আমাদের নিয়ে যা যা কনটেন্ট আপনাদের প্রয়োজন তার যোগান আপনাদের দেব ঠিক। কিন্তু আমাদের সন্তান রয়েছে এমন কোনো কনটেন্ট আপনারা নিজে থেকে সম্প্রচার করবেন না। কথা দিন। সাড়াও পেয়েছিলেন অভূতপূর্ব। পাপারাজ্জি ছেঁকে ধরেনি তাদের।

তবে সময়ের সঙ্গে নিয়মেরও হয়েছে হেরফের। গত বছর হঠাৎই এক ক্রিকেট ম্যাচে ফাঁস হয়ে গিয়েছিল ভামিকার ছবি। প্রোটিয়া সফরে গিয়ে গ্যালারিতে বাবার হাফসেঞ্চুরি দেখার সময়েই ভামিকাকে ফ্রেমবন্দি করে ফটোশিকারিরা। যদিও পরে এ তারকা দম্পতির অনুরোধে সেই ছবি গণমাধ্যম থেকে সরিয়েও নেওয়া হয়।

 

শেয়ার