Top

সকাল থেকে না খেয়ে সালমানের অপেক্ষায় ছিলেন কুবরা শেঠি

২১ জানুয়ারি, ২০২৩ ১০:৫৮ পূর্বাহ্ণ
সকাল থেকে না খেয়ে সালমানের অপেক্ষায় ছিলেন কুবরা শেঠি
বিনোদন ডেস্ক :

‘সিক্রেড গেমস’ওয়েব সিরিজে কুকুর চরিত্রটির পর রাতারাতি পরিচিতি পান অভিনেত্রী কুবরা শেঠি। তবে বহু বছর ধরে কুবরা বলিউডে নিজের ভাগ্যপরীক্ষা করছিলেন। কাজ করেছেন বলিউডের নামজাদা অভিনেতাদের সঙ্গে, কিন্তু প্রচারের আলো পড়েনি তাঁর গায়ে। তবে কুকু চরিত্রটি করার পর থেকেই সকলের দৃষ্টি আর্কষণ করেন এই অভিনেত্রী, পান জনপ্রিয়তা।

২০১১ সালে সালমান খানের ‘রেডি’ছবিতে কাজ করেন কুবরা। চরিত্রটি ছিল বাড়ির পরিচারিকার। সম্প্রতি এক সাক্ষাৎকারে সালমান খানের সঙ্গে কাজের অভিজ্ঞতার কথা ফাঁস করলেন কুবরা।

সকাল ১০টায় ছিল কল টাইম। নির্ধারিত সময়ে পৌঁছে যান কুবরা। কিন্তু দেখা নেই সালমানের। বেলা গড়াচ্ছে। কিন্তু কোথায় সালমান? পাঁচ ঘণ্টা ধরে সেটের সবায় তার জন্য অপেক্ষা করছেন। প্রযোজনা সংস্থার কাছে খাবার চাইলে অভিনেত্রীর কপালে জুটেছিল একটি আপেল। অবশেষে অপেক্ষার অবসান হলো বেলা পৌনে ৩টা নাগাদ। পাঁচ ঘণ্টা দেরিতে পৌঁছালেন সালমান খান।

কুবরা বলেন, আমরা গলফ কোর্সে শুটিং করছিলাম, পৌনে ৩টার দিকে দেখলাম, সবায় নড়েচড়ে বসেছে। যেন গুরুত্বপূর্ণ কেউ আসছে সেটে। জানলা দিয়ে দেখলাম, সালমান খান আসছেন। সেটে এসে খানিকটা পিঠ টান করে শুয়ে বললেন লাঞ্চ ব্রেক নেওয়া যাক?

তিনি আরও বলেন, আমি সকাল থেকে একটা আপেল খেয়ে বসে আছি। চিন্তা করলাম সালমান আসায় শুটিং শুরু হবে। কিন্তু তা হলো না। তার বদলে দুপুরের খাওয়া দাওয়ার আয়োজন শুরু হলো।

শুধু ‘রেডি’ নয়, সালমানের সঙ্গে ‘সুলতান’ ছবিতেও কাজ করেছেন কুবরা। তবে সালমানের সঙ্গে কাজের ভাল দিকটাও বলেছেন তিনি। অভিনেত্রী জানান, সুপারস্টার হওয়া সত্ত্বেও সালমান সহ-অভিনেতাদের সঙ্গে বসেই খাবার খান। আনন্দবাজার পত্রিকা।

 

শেয়ার