Top

প্রিয়াঙ্কাকে মিয়া খলিফার প্রশ্ন, কৃষক আন্দোলন নিয়ে নীরব কেন?

০৮ ফেব্রুয়ারি, ২০২১ ৮:০০ অপরাহ্ণ
প্রিয়াঙ্কাকে মিয়া খলিফার প্রশ্ন, কৃষক আন্দোলন নিয়ে নীরব কেন?
বিনোদন ডেস্ক :

দিল্লিতে চলমান কৃষক আন্দোলন নিয়ে আগেই মুখ খুলেছিলেন সাবেক পর্ণ তারকা মিয়া খলিফা। কৃষকদের পাশে থাকার বার্তা দিয়ে সমালোচনার মুখেও তাকে পড়তে হয়েছিল। এবার টুইটে সরাসরি আক্রমণ করলেন প্রিয়াঙ্কা চোপড়াকে।

কৃষক আন্দোলন নিয়ে চুপ কেন মিসেস জোনাস? তাঁর কি কিছুই বলার নেই? প্রশ্ন তুলেছেন মিয়া। তিনি আরও লিখেছেন, এই ধরনের নীরবতা তাকে নাড়িয়ে দিয়েছে। তিনি তাঁর চুপ থাকার কারণ জানার জন্য উৎসুক।

প্রাক্তন এ পর্ন তারকার টুইটের পরেই একের পর রিটুইট করতে থাকেন নেটিজেনরা। একদিকে যেমন বলিউড তারকাদের ‘মেরুদন্ডহীন’ বলে কটাক্ষ করা হয়। অন্যদিকে তেমনি প্রিয়াঙ্কাকে ভিনগ্রহের প্রাণী বলেও অনেকে মন্তব্য করেন।

প্রিয়াঙ্কার দিকে যখন একের পর এক আক্রমণাত্মক মন্তব্য উঠে আসছে, তখন পিছনে পড়ে নেই তাঁর অনুরাগীরাও। তাঁরাও রিটুইট করেন। জানান, কৃষক আন্দোলনকে সমর্থন জানিয়ে অনেক আগেই টুইট করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। মিয়া খলিফার উচিত ছিল গবেষণা করে তারপর টুইট করা।

উল্লেখ্য, ডিসেম্বরেই গায়ক দিলজিৎ দোসাঞ্জকে সমর্থন জানিয়ে কৃষকদের পাশে থাকার বার্তা দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। যার ফলে তাঁকে কঙ্গনা রানাউতের তোপের মুখেও পড়তে হয়। যদিও মিয়া খলিফার টুইটের পর এই বিষয় নিয়ে এখনও মুখ খোলেননি নিক পত্নী।

শেয়ার