Top

বিআইআইএসএসে চাকরির সুযোগ

১১ ফেব্রুয়ারি, ২০২৩ ১:০৩ অপরাহ্ণ
বিআইআইএসএসে চাকরির সুযোগ
চাকরি ডেস্ক :

বাংলাদেশ ইনস্টিটিউট অব ইন্টারন্যাশনাল অ্যান্ড স্ট্র্যাটেজিক স্টাডিজ (বিআইআইএসএস) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের একাধিক ক্যাটাগরিতে কর্মী নিয়োগ দেবে। আগ্রহীরা সরাসরি/ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদনপত্র পাঠাতে পারবেন।

পদের নাম: গবেষণা কর্মকর্তা।

পদের সংখ্যা: ৪।

আবেদন যোগ্যতা: পিস অ্যান্ড কনফ্লিক্ট স্টাডিজ, অর্থনীতি/ব্যবসায় অর্থনীতি/ব্যবসায় শিক্ষা/উন্নয়ন অর্থনীতি, পরিবেশ বিজ্ঞান, আন্তর্জাতিক আইন বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে প্রথম শ্রেণি এবং অন্যান্য পর্যায়ে ন্যূনতম দ্বিতীয় শ্রেণি/বিভাগ থাকতে হবে।

অভিজ্ঞ বা পিএইচডি ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেওয়া হবে। বিজ্ঞপ্তি অনুসারে বয়সসীমা ২০২৩ সালের ২৬ ফেব্রুয়ারি বয়স ১৮ থেকে ৩০ বছর। বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা।

পদের নাম: প্রকাশনা কর্মকর্তা।

পদের সংখ্যা: ১।

আবেদন যোগ্যতা: সাংবাদিকতা/গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান বা এ ধরনের বিষয়ে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তরসহ প্রকাশনা কাজে অভিজ্ঞতা থাকতে হবে। বয়সসীমা: ২০২৩ সালের ২৬ ফেব্রুয়ারি বয়স ১৮ থেকে ৩০ বছর। বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা।

পদের নাম: গাড়িচালক।

পদের সংখ্যা: ১।

আবেদন যোগ্যতা: গাড়ি চালনায় (মোটর সাইকেলসহ) পাঁচ বছরের অভিজ্ঞতা ও অষ্টম শ্রেণি পাস। পেশাদার ড্রাইভিং লাইসেন্সের সত্যায়িত ফটোকপি। সামরিক বাহিনী থেকে অবসরপ্রাপ্ত (ভিআইপি ভেহিকেল অপারেটর কোর্স সম্পন্ন করা) গাড়িচালকেরা অগ্রাধিকার পাবেন। বয়সসীমা: ২০২৩ সালের ২৬ ফেব্রুয়ারি বয়স ১৮ থেকে ৩০ বছর। বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

আবেদন যেভাবে : আগ্রহীদের আবেদনপত্র সরাসরি/ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠাতে হবে। আবেদনপত্রের সঙ্গে প্রার্থীর পূর্ণ জীবনবৃত্তান্ত, জন্মনিবন্ধন সনদ, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি, নাগরিকত্ব সনদ, সব শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত সনদ, সদ্য তোলা সত্যায়িত ৩ কপি পাসপোর্ট আকারের ছবি ও প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তার কাছ থেকে নেওয়া চারিত্রিক সনদ সংযুক্ত করে পাঠাতে হবে উপপরিচালক (প্রশাসন), বাংলাদেশ ইনস্টিটিউট অব ইন্টারন্যাশনাল অ্যান্ড স্ট্র্যাটেজিক স্টাডিজ, ১/৪৬, পুরাতন এলিফ্যান্ট রোড, রমনা, ঢাকা-১০০০।

 

আবেদনের শেষ সময়: ২৬ ফেব্রুয়ারি ২০২৩।

 

শেয়ার