Top

হলিউডে পা রাখতে চলেছেন রাম চরণ

১৮ মার্চ, ২০২৩ ১২:০৩ অপরাহ্ণ
হলিউডে পা রাখতে চলেছেন রাম চরণ
বিনোদন ডেস্ক :

অস্কার জয়ে বেশ খোশ মেজাজেই আছেন দক্ষিণী তারকা রাম চরণ। ইতোমধ্যে নিজের অভিনয়ের দক্ষতা প্রমাণ করেছেন তিনি। সম্প্রতি নতুন খবর হচ্ছে, শিগগিরই হলিউডে পা রাখতে চলেছেন এই তারকা! যদিও এখনই খোলাসা করতে রাজি নন রাম।

অভিনেতা বলেন, হলিউডের চলচ্চিত্রের বিষয়ে এত তাড়াতাড়ি কিছু বলাটা ঠিক হবে না। তবে এরইমধ্যে ছবির চুক্তিতে সই করে দিয়েছেন রাম। যদিও মুখে বলতে একেবারেই নারাজ এই তারকা।

রাম আরও বলেন, পুরো বিষয়টা লস অ্যাঞ্জেলেসের উপর ছেড়ে দিচ্ছি আমি। এখনও কথাবার্তা চলছে। কিন্তু সব কিছুর তো একটা সময় আছে। তাই আগে হোক, তারপরে সব খোলাসা করব। তবে আমার মা বলে, নজর না যেন লাগে!

এস এস রাজামৌলি পরিচালিত সিনেমা ‘আরআরআর’ বক্স অফিসে একের পর এক নজির গড়েছে ছবিটি। সেই সঙ্গে অন্যান্য পুরস্কারের পাশাপাশি অর্জন করেছে অস্কারও। এই ছবির ‘নাটু নাটু’ গানটি অস্কার জয়ের মাধ্যমে প্রমাণ করে দিয়েছে ভাষা কোনো বাধা নয়। সেই সাফল্য পেরিয়ে এবার হলিউডে দ্যুতি ছড়াতে চলেছেন রাম।

প্রসঙ্গত, বর্তমানে ‘আর সি ১৫’ ছবির শেষ পর্যায়ের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন রাম। ২০২৪ সালের জানুয়ারি মাসে প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তির পাওয়ার কথা। এ ছবিতে কিয়ারা আদবাণীর সঙ্গে পর্দায় দেখা যাবে রামকে।

শেয়ার