Top

কলকাতা বিমানবন্দরে হেনস্তার শিকার অভিনেতা ও তার স্ত্রী

২৭ মে, ২০২৩ ১০:২৯ পূর্বাহ্ণ
কলকাতা বিমানবন্দরে হেনস্তার শিকার অভিনেতা ও তার স্ত্রী
বিনোদন ডেস্ক :

কলকাতা বিমানবন্দরে পুলিশের হাতে হেনস্তার শিকার অভিনেতা মৈনাক বন্দোপাধ্যায় ও তার স্ত্রী ঐশ্বর্য। গতকাল শুক্রবার রাতে বিমানবন্দরে দাঁড়িয়ে ফেসবুক লাইভে হেনস্তার কথা জানান তারা। কলকাতা বিমানবন্দরে স্ত্রীকে নিতে গিয়েছিলেন মৈনাক। অভিনেতার অভিযোগ, সেই সময়ই স্ত্রী ও তাকে হেনস্তা করে পুলিশ।

স্ত্রীকে নিতে বিমানবন্দরে গাড়ি নিয়ে হাজির হন মৈনাক। বিমানবন্দরের ১-বি গেটের সামনে গাড়ি দাঁড় করানোর পরই হঠাৎ করে পুলিশ অভিনেতা ও তার স্ত্রী ওপর চিৎকার করতে শুরু করে। ফেসবুক লাইভে এমনটাই অভিযোগ মৈনাকের।

অভিনেতা জানান, তার স্ত্রীয়ের সঙ্গে ছিল ভারী লাগেজ। তা নিয়ে গাড়িতে উঠতে একটু সময় তো লাগবেই। কিন্তু পুলিশ খুবই অভদ্র ব্যবহার শুরু করেন তাদের সঙ্গে। এমনকি, অভিনেতার অভিযোগ পুলিশ তার স্ত্রীয়ের সঙ্গেও খারাপ ব্যবহার করেছে। অভিনেতা মৈনাক আরও এক ব্যক্তির ওপর অভিযোগের আঙুল তুলেছেন। তবে নীল জামা পরা এই ব্যক্তির পরিচয় জানা নেই।

অভিনেতা ও তার স্ত্রীয়ের দাবি, এই ধরনের আচরণের বিরুদ্ধে প্রতিবাদ হওয়া উচিত। পুলিশের এ রকম ব্যবহার কোনমতেই মেনে নেওয়া যায় না।

সিনেমার মাধ্যমে নিজের ক্যারিয়ার শুরু করেন মৈনাক। শুধু তাতেই সীমাবদ্ধ থাকেননি অভিনেতা। সিরিয়াল থেকে ওয়েব, সব মাধ্যমেই নিজের পরিচিতি গড়ে তুলেছেন। বর্তমানে ‘ধুলোকণা’ ধারাবাহিকের অভিনয় করছেন।

শেয়ার