Top

রেখার সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল ইমরান খানের

২৮ মে, ২০২৩ ১০:৩৭ পূর্বাহ্ণ
রেখার সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল ইমরান খানের
বিনোদন ডেস্ক :

প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার তথা প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে বহু বলিউড তারকারই সম্পর্ক ছিল একটা সময়। রেখা ও ইমরানের প্রেম নিয়ে জোর গুঞ্জন শোনা যেত সে সময়। এমনকি অভিনেত্রীর সঙ্গে তার বিয়েও এক রকম পাকা হয়ে গিয়েছিল বলে জানা যায়।

না, এ স্রেফ গুঞ্জন নয়। রেখা ও ইমরানের চর্চিত সম্পর্কের প্রমাণ মেলে অনেক জায়গাতেই। একবার একটি পুরোনো সংবাদপত্রের খবর নতুন করে ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়। সেখান থেকেই জানা যায়, তাদের সম্পর্ক প্রায় বিয়ের পিঁড়ি পর্যন্ত পৌঁছে গিয়েছিল। পাক সাংবাদিক সানাম মাহের ১৯৮৫ সালের স্টার সংবাদপত্রের একটি আর্কাইভ কপি অনলাইনে শেয়ার করেন। সেখান থেকেই জানা যায় এই খবর।

মুম্বাইয়ে এক মাস নাকি রেখার সঙ্গে ছিলেন ইমরান। এমনকি তাদের একসঙ্গে রাস্তাতেও দেখেছেন অনেকে। ভারতের সঙ্গে দ্বিপাক্ষিক সিরিজ খেলার জন‍্য প্রায়ই ভারতে যেতেন ইমরান। সেই সুবাদেই অনেক বলিউড তারকাদের সঙ্গে চেনা পরিচিতি হয় তার।

তবে বিষয়টা সরাসরি স্বীকার করার মানুষ ছিলেন না ইমরান। এর আগে এক সাক্ষাৎকারে প্রাক্তন তিনি জানিয়েছিলেন, বলিউড অভিনেত্রীদের সঙ্গে কিছুদিনের জন‍্যই সম্পর্কে যান তিনি। কয়েকদিন একসঙ্গে সময় কাটিয়ে তারপর তাদের ভুলে যান। এমনটাই করা পছন্দ করেন তিনি। কিন্তু কোনো বলিউড অভিনেত্রীকে বিয়ে করার কথা তিনি ভাবতেও পারেন না। রেখার সঙ্গেও ব্যাপারটা এমনি ছিল।

অন্যদিকে রেখার সঙ্গেও নাম জড়িয়েছিল বহু বলিউড অভিনেতার। অমিতাভ বচ্চন থেকে শুরু করে অক্ষয় কুমার পর্যন্ত একাধিক অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছিল। তার বিরুদ্ধে উঠেছিল সংসার ভাঙার অভিযোগ। যদিও এখন পর্যন্ত কোনো সংসারই নিজের হয়নি রেখার।

শেয়ার