Top

র‌্যাপ তারকার জন্মদিনের পার্টি ঘিরে সমালোচনা

১৩ জুন, ২০২৩ ১১:০২ পূর্বাহ্ণ
র‌্যাপ তারকার জন্মদিনের পার্টি ঘিরে সমালোচনা
বিনোদন ডেস্ক :

ফের চর্চায় কিম কার্দাশিয়ানের প্রাক্তন স্বামী র‌্যাপতারকা কানইয়ে ওয়েস্ট। সাম্প্রতিক অতীতে একাধিকবার শিরোনামে উঠে এসেছে হলিউডের এই বিতর্কিত র‌্যাপারের নাম। জন্মদিনের পার্টিতেও তার পিছু ছাড়ল না বিতর্ক। তবে সেই বিতর্কেও নেপথ্যেও রয়েছেন র‌্যাপতারকা নিজে। নিজের ৪৬তম জন্মদিনের পার্টিতে অতিথি আপ্যায়নের জন্য এক অদ্ভুত ব্যবস্থা রেখেছিলেন কানইয়ে। সেই ব্যবস্থা ঘিরেই যত বিতর্ক।

জন্মদিন উদযাপনে এক জমকালো পার্টির আয়োজন করেছিলেন কানইয়ে। সমাজমাধ্যমে ভাইরাল হওয়া সেই পার্টির এক ছবিতে দেখা যাচ্ছে, একটি টেবিলের উপর শুয়ে রয়েছেন এক নারী। তার আপাদমস্তক অনাবৃত শরীরের উপরে থরে থরে সাজানো সুশি। পাশেই জ্বলছে হরেক রকমের সুগন্ধি মোমবাতি। টেবিলের উপরেও একাধিক থালায় সাজানো রয়েছে বিভিন্ন রকমের খাবার। সেখান থেকেই তুলে খাবার খেতে হবে অতিথিদের। জাপানি রীতি মেনেই নাকি এই আয়োজন করা হয়েছিল কানইয়ের জন্মদিনের পার্টিতে।

শোনা যাচ্ছে, তিনজন এমন নারীকে খাবার পরিবেশন করার জন্য পার্টিতে রাখা হয়েছিল। এই পার্টিতে উপস্থিত ছিলেন কানইয়ের নয় বছরের কন্যা নর্থ ওয়েস্টও। এমন পার্টিতে নাবালিকার উপস্থিতি কতটা কাম্য, তা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটাগরিকদের একাংশ। জন্মদিনের পার্টিতে মেয়ে যখন থাকবে, তখন এমন পার্টির আয়োজনইবা করা হলো কেন— তা নিয়েও সমালোচনা শুরু হয়ে গিয়েছে সমাজমাধ্যমের পাতায়।

কানইয়ের জন্মদিনের পার্টিতে যদিও দেখা যায়নি তার প্রাক্তন স্ত্রী কিমকে। কিমের সঙ্গে বিবাহবিচ্ছেদের সময় একাধিকবার একাধিক বিতর্কে নাম জড়িয়েছিল তিনি। এমনকি, কিমকে বিবাহবিচ্ছেদ দেওয়া নিয়েও কম নাটক করেননি। কিমের প্রাক্তন প্রেমিককে প্রাণে মেরে ফেলার হুমকি পর্যন্ত দিয়েছিলেন র‌্যাপার। কিম ও তার বিচ্ছেদের পর অবশ্য দুজনের মধ্যে তিক্ততা আরও বেড়েছে। সেই কারণেই হয়ত পার্টিতে দেখা যায়নি কিমকে। তবে পার্টিতে উপস্থিত ছিলেন কানইয়ের বর্তমান স্ত্রী বিয়াঙ্কা সেনসরি।

শেয়ার