Top

শেখ হাসিনার নির্বাচনী সফর শুরু আজ

২০ ডিসেম্বর, ২০২৩ ৯:৪৭ পূর্বাহ্ণ
শেখ হাসিনার নির্বাচনী সফর শুরু আজ

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সফর আজ বুধবার সিলেট থেকে শুরু হচ্ছে। এরপর বিভিন্ন জেলায় ভার্চুয়াল ও সরাসরি সফর করবেন। বরিশাল, গোপালগঞ্জ ও মাদারীপুরে সরাসরি সফর করবেন প্রধানমন্ত্রী।

এ বিষয়ে দলটির দপ্তর থেকে বলা হয়েছে, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বুধবার সিলেট থেকে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু করবেন। এরপর নির্বাচনের আগ পর্যন্ত ধারাবাহিকভাবে তিনি সরাসরি দেশের বিভিন্ন জেলা সফর করবেন। এছাড়া ভার্চুয়ালি বিভিন্ন জেলায় সংযুক্ত হয়ে নির্বাচনী জনসভায় বক্তব্য দেবেন।

হযরত শাহজালাল (র.) ও হযরত শাহ পরানের (র.) মাজার জিয়ারতের মাধ্যমে সিলেট সফর শুরু করবেন শেখ হাসিনা। এরপর সিলেটের আলিয়া মাদরাসা মাঠে নির্বাচনী জনসভায় যোগ দেবেন। ওই জনসভা থেকেই আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা শুরু করবেন তিনি।

গণমাধ্যমকে আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান জানান, আগামী ২১ ডিসেম্বর বিকেল ৩টায় রংপুর বিভাগের পঞ্চগড় ও লালমনিরহাট, রাজশাহী বিভাগের নাটোর ও পাবনা এবং চট্টগ্রাম বিভাগের খাগড়াছড়িতে ভার্চুয়ালি যুক্ত হয়ে নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

আগামী ২৯ ডিসেম্বর বরিশাল সফরে যাবেন শেখ হাসিনা। ওইদিন বিকেল ৩টায় বরিশাল জেলা সদরে নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন আওয়ামী লীগ সভাপতি।

এনজে

 

 

শেয়ার