Top

আইনি ব্যবস্থা নেবেন নাসির ও তামিমা

২৪ ফেব্রুয়ারি, ২০২১ ৫:৫০ অপরাহ্ণ
আইনি ব্যবস্থা নেবেন নাসির ও তামিমা
নিজস্ব প্রতিবেদক :

ক্রিকেটার নাসির হোসাইনের বিয়ে নিয়ে চলমান বিতর্কে এতদিন চুপ ছিলেন নব দম্পতি। আজ সংবাদ সম্মেলন করে আইনি ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত জানিয়েছেন নাসির হোসাইন ও তামিমা তামি। বুধবার (২৪ ফেব্রুয়ারি) সংবাদ সম্মেলনে তার পক্ষে আইনজীবী এ তথ্য জানিয়েছেন।

এর আগে, গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে ঘটা করে বিয়ে করেন জাতীয় দলের ক্রিকেটার নাসির ও তামিমা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সদ্য বিবাহিত স্ত্রীর সঙ্গে তিনটি ছবি আপলোড করেন বহুদিন ধরে জাতীয় দলের বাইরে থাকা এ ক্রিকেটার। এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে এ বিয়ের খবর।

তবে বিয়ের সপ্তাহ না পেরোতেই খবর আসে, অন্যের স্ত্রীকে বিয়ে করেছেন নাসির। এ জন্য থানায় একটি সাধারণ ডায়েরিও (জিডি) করেন নিজেকে তামিমার প্রথম স্বামী হিসেবে দাবি করা রাকিব হাসান। এরই মাঝে ক্রিকেটার নাসির হোসেনের একটি ফোন রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। যেখানে শোনা যায়, ফোন করে এক ব্যক্তিকে জিডি করার বিষয়টি ধামাচাপা দিতে বলেছেন নাসির।

এদিকে বুধবার (২৪ ফেব্রুয়ারি) সংবাদ সম্মেলনে তালাক না দিয়ে বিয়ে করার অভিযোগ মিথ্যা বলে দাবি করেছেন নাসিরের স্ত্রী তামিমা তাম্মি। বুধবার (২৪ ফেব্রুয়ারি) বনানীতে গণমাধ্যমের সামনে এ দাবি করেছেন তামিমা।

তিনি দাবি করেন, রাকিবের সাথে তালাকের জন্য ২০১৬ সালে তিনি আবেদন করেন এবং ২০১৭ সালে এর এপ্রুভাল আসে। রাকিব এবং তার পরিবারের সবাই এ ব্যাপারে জানতো এবং সকল আইনি প্রক্রিয়া মেনে তাদের ডিভোর্স হয়েছিল বলে জানান তামিমা। রাকিব যা দাবি করছেন তা সম্পূর্ণ মিথ্যা বলেও জানান তিনি।

নাসির বলেন, আমাদের ৪ বছর ধরে সম্পর্ক। আমরা একে অপরকে খুব ভালোকরে চিনি, এবং তামিমার সবকিছু জেনে আইনগতভাবে, ইসলামী শরীয়াহ মোতাবেক আমি বিয়ে করেছি। যদি এখানে অনৈতিক কোন কিছু থাকতো তাহলে আমরা চুপিসারে বিয়ে করতাম। কিন্তু আমরা বরং সবাইকে জানিয়ে মজার সাথে বিয়ে করেছি। আমরা যা করেছি, সব বৈধভাবে করেছি।

তাছাড়া সোশ্যাল মিডিয়ায় যারা নানারকম বাজে মন্তব্য করেছেন এবং ট্রল করেছেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার কথাও জানান দীর্ঘদিন থেকে জাতীয় দলের বাইরে থাকা জাতীয় দলের এই খেলোয়াড়।

শেয়ার