Top

অন্তঃসত্ত্বা সতিনকে হত্যা, মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

১৪ মার্চ, ২০২৪ ১২:৩৪ অপরাহ্ণ
অন্তঃসত্ত্বা সতিনকে হত্যা, মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার
শেরপুর প্রতিনিধি :

শেরপুর জেলার নকলা উপজেলায় চাঞ্চল্যকর অন্তঃসত্ত্বা সতিনকে হত্যার দায়ে মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামি আন্জুমানারা বেগমকে ১৪ বছর পর গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪।

ময়মনসিংহ সদর উপজেলার চরশসা জয় বাংলা বাজার থেকে বুধবার(১৩ মার্চ) রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

আঞ্জুমানারা বেগম নকলা উপজেলার বাছুর আলগা গ্রামের মৃত নূরুল আমিন বৈঠার স্ত্রী।

র‍্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আবরার ফয়সাল সাদী বিষয়টি নিশ্চিত করেছেন।

র‍্যাবের এই কর্মকর্তা জানান, জেলার নকলা উপজেলার বাছুর আলগা গ্রামের নূরুল আমিন বৈঠা তার অন্তঃসত্ত্বা প্রথম স্ত্রীকে রেখে আন্জুমানারা বেগমকে দ্বিতীয় বিয়ে করেন। এরপর থেকেই তাদের মধ্যে কলহ সৃষ্টি হয়। এরই জেরে আন্জুমানারা বেগমের (শেফালী) প্ররোচনায় ও সহযোগিতায় নূরুল আমিন বৈঠা বিগত ২০০৫ সালের ৫ এপ্রিল তার অন্তঃসত্ত্বা প্রথম স্ত্রীকে পিটিয়ে হত্যা করেন। এ ঘটনার পর থেকেই স্বামী–স্ত্রী দুজনেই পালিয়ে যান। এরপর নূরুল আমিন বৈঠা মারা যান।

পরবর্তীতে, আদালত সাক্ষ্য–প্রমাণ শেষে বাদীর আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় ২০১০ সালের ১৯ এপ্রিল আসামি আন্জুমানারা বেগমের অনুপস্থিতিতে শেরপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আঞ্জুমানারাকে মৃত্যুদণ্ড দেন।

বুধবার গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহের চরশসা জয় বাংলা বাজার এলাকায় অভিযান চালিয়ে আন্জুমানারা বেগমকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামিকে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য নকলা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাব কর্মকর্তা আবরার ফয়সাল সাদী।

শেয়ার