Top
সর্বশেষ
থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড়ের শাল-গজারির বনে আগুন দেশকে ডেথভ্যালিতে পরিণত করেছে সরকার: রিজভী মধুখালীতে দুই ভাইকে হত্যা, চেয়ারম্যান ও মেম্বারকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা বিএনপিকে গণতান্ত্রিক দল মনে করি না: কাদের শেরে বাংলা এ কে ফজলুল হকের মাজারে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গুচ্ছের ভর্তি পরীক্ষা শুরু আজ জনগণের জন্য কাজ করতে আ. লীগ নেতাকর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ব্যর্থতা ঢাকতেই কি বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা, প্রশ্ন টিআইবির ভারতের শেয়ারবাজারে পতন

চাঁদপুরে জেনিথ ইসলামী লাইফের উন্নয়ন সভা ও মৃত্যুদাবির চেক হস্তান্তর

২৮ মার্চ, ২০২৪ ১০:৪২ অপরাহ্ণ
চাঁদপুরে জেনিথ ইসলামী লাইফের উন্নয়ন সভা ও মৃত্যুদাবির চেক হস্তান্তর

জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের ইফতার মাহফিল ও মৃত্যুদাবি চেক হস্তান্তর অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ মার্চ) চাঁদপুরে এই আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা ও বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল এস এম নুরুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র ডিএমডি সৈয়দ মাসকুরুল হক, ডিএমডি (উন্নয়ন) মো. মনির হোসেন, জিএম (উন্নয়ন) মোহাম্মদ ইবাদুল ইসলাম, ডিজিএম (উন্নয়ন) মো. শাহজাহান গাজী।

সভার সভাপতিত্ব করেন বিএম ও চাঁদপুর শাখা অফিস ইনচার্জ মো. খুরশিদ আলম হাওলাদার। সভায় প্রায় অর্ধশতাধিক বাছাইকৃত উন্নয়ন কর্মকর্তা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি:

শেয়ার