Top
সর্বশেষ

বিদ্যালয়ে ঢুকে ৫ স্কুলছাত্রীকে ছুরিকাঘাত

১১ জুন, ২০২৪ ৩:০৫ অপরাহ্ণ
বিদ্যালয়ে ঢুকে ৫ স্কুলছাত্রীকে ছুরিকাঘাত

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার জামালপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ৫ শিক্ষার্থীকে ধারালো ছুরি দিয়ে জখম করার ঘটনা ঘটেছে। জান্নাতী আকতার নামে বহিরাগত এক নারী বিদ্যালয়ে ঢুকে এ ঘটনা ঘটায়। আহতদের মধ্যে তিন শিক্ষার্থীকে উদ্ধার করে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১১ জুন) সকাল সাড়ে ১০টার দিকে বিদ্যালয় চলাকালে এ ঘটনা ঘটে।

হাসপাতালে ভর্তি তিন শিক্ষার্থী হলেন, সেতু , মিতু ও রাবেয়া। তারা তিনজনেই ওই বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। এরমধ্যে ছুরির আঘাতে সেতুর বাম হাত, মিতুর পিঠ ও রাবেয়ার দুই পা ও মাথায় জখম হয়। আহত অপর দুই শিক্ষার্থীকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এদিকে, এ ঘটনার পর স্থানীয়রা অভিযুক্ত ওই নারীকে আটক করে পুলিশে সোর্পদ করেছে। আটক ওই নারীর নাম জান্নাতী আকতার (২১)। তিনি সাদুল্লাপুর উপজেলার জামালপুর ইউনিয়নের গয়েশপুর গ্রামের আশিক মিয়ার স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো বিদ্যালয়ে মেয়েদের ক্লাস চলছিলো। ক্লাস চলার ফাঁকে কয়েকজন শিক্ষার্থী বিদ্যালয়ের বারান্দায় বসে গল্প করছিলো। এ সময় এক নারী বিদ্যালয়ে ঢুকে তার হাতে থাকা ধারালো একটি ছুরি দিয়ে শিক্ষার্থীদের আঘাত করে। পরে বিদ্যালয়ের অন্য শিক্ষার্থীসহ স্থানীয়রা এসে ওই নারীকে আটক করে। তবে স্থানীয়দের কেউ কেউ ওই নারীকে মানসিক ভারসাম্যহীন বলে দাবি করেছেন।

ঘটনার সত্যতা স্বীকার করে সাদুল্লাপুর থানার ওসি মো. শফিকুল ইসলাম (শফিক) জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্ত ওই নারীকে আটক করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এ সময় তার কাছে একটি দেশীয় ধারালো একটি চাকু উদ্ধার করা হয়। তবে কি কারণে এমন ঘটনা ঘটানো হয়েছে তা জানতে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।

এম জি

শেয়ার