Top

বগুড়ার উপশাখায় চুরির ঘটনায় যা বলল আইএফআইসি ব্যাংক

১৬ জুন, ২০২৪ ১০:১৭ পূর্বাহ্ণ
বগুড়ার উপশাখায় চুরির ঘটনায় যা বলল আইএফআইসি ব্যাংক

বগুড়া সদর উপজেলায় আইএফআইসি ব্যাংকের একটি শাখার সিন্দুক কেটে ২৯ লাখ টাকা চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় একটি সংবাদ বিজ্ঞপ্তি দিয়েছে আইএফআইসি ব্যাংক।

ওই সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আমাদের সম্মানিত গ্রাহক ও সংশ্লিষ্টদের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে, গত ১৩ জুন রাত আনুমানিক ২টার দিকে কতিপয় দুর্বৃত্ত আইএফআইসি ব্যাংকের বগুড়ার বিমান মোড় উপশাখার কলাপসিবল গেট ও আয়রন সেফ ভেঙে ২৯ লাখ টাকা চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ব্যাংক কর্তৃপক্ষকে সার্বক্ষণিক সহযোগিতা দেওয়ার পাশাপাশি দোষীদের অতিদ্রুত শাস্তির আওতায় আনতে বিষয়টি নিবিড়ভাবে তদন্ত করছেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ব্যাংক কর্তৃপক্ষ নিশ্চিত করছে, এ ঘটনায় ব্যাংকের গ্রাহকদের কোনো ধরনের স্বার্থহানির শঙ্কা নেই। ব্যাংকে আমানতকারীদের অর্থও শতভাগ সুরক্ষিত রয়েছে। উক্ত উপশাখায় আগের মতোই স্বাভাবিক ব্যাংকিং কার্যক্রম চালু থাকবে। বিমান মোড় উপশাখাটি আইএফআইসি ব্যাংকের সার্বিক নিরাপত্তাব্যবস্থার আওতাভুক্ত। তবে এ দুর্ঘটনায় নিরাপত্তা বা অবহেলাজনিত কোনো ত্রুটি ছিল কি না, তা কর্তৃপক্ষ খতিয়ে দেখছে।

এছাড়াও বিজ্ঞপ্তিতে বলা হয়, আইএফআইসি ব্যাংক তার গ্রাহকের স্বার্থ সুরক্ষায় অঙ্গীকারবদ্ধ। আইএফআইসি ব্যাংকের পাশে থেকে ব্যাংকিং সেবা গ্রহণের জন্য আমরা আমাদের সব গ্রাহকের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এএন

শেয়ার