Top
সর্বশেষ

রাজধানীতে গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কা, দুই বন্ধু নিহত

১৮ জুন, ২০২৪ ১২:৫৩ অপরাহ্ণ
রাজধানীতে গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কা, দুই বন্ধু নিহত

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের সামনে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই বন্ধু নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আরও তিনজন।

নিহতরা হলেন- রাসেল ও রাব্বি। আহতরা হলেন- বিপ্লব, রাতুল ও সাগর। এই পাঁচ তরুণ বেসরকারি চাকরি ও ব্যবসার সঙ্গে যুক্ত বলে জানা গেছে।

সোমবার (১৮ জুন) মধ্যরাতে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের সামনে দিয়ে যাওয়ার সময় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে তাদের গাড়িটির।

মঙ্গলবার (১৮ জুন) সকালে প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কাফরুল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জহিরুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দ্রুতগতির কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লাগে গাড়িটির। গাড়িটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেছে।

তিনি বলেন, দুর্ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক রাসেল ও রাব্বিকে মৃত ঘোষণা করেন। অপর তিনজন চিকিৎসাধীন। নিহত ও আহতরা বন্ধু।

কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, গাড়িটি শুরু থেকেই বেপরোয়াভাবে চলছিল। সড়কে বারবার লেন পরিবর্তন করছিল। অতিরিক্ত গতির কারণে চালক গাড়িটির নিয়ন্ত্রণ রাখতে পারেননি।

এএন

শেয়ার