Top

বাগেরহাটে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু, আহত ১

২০ জুন, ২০২৪ ৯:৫৪ পূর্বাহ্ণ
বাগেরহাটে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু, আহত ১
বাগেরহাট প্রতিনিধি :

বাগেরহাটে পৃথক বজ্রপাতে সাইদুর রহমান (২৭) ও সেলিম শেখ (৫৫) নামের দুই কৃষকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও ১ জন। বুধবার (১৯ জুন ) দুপুরে বাগেরহাট সদর উপজেলা ডেমা ইউনিয়নে পিসি ডেমা ও হেদায়েতপুর গ্রামে এ ঘটনা ঘটে। একই সময়ে ওই এলাকায় ১ টি মহিষ ও ৪টি গরুর মৃত্যু হয়েছে।

এদের মধ্যে সাইদুর রহমান পঞ্চমালা মাঠে গরু চড়াতে ছিলেন। বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময়, উজ্জ্বল নামের এক যুবক আহত হয়। বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে চিকিৎসা শেষে তাকে বাড়িতে নেওয়া হয়েছে। অপরজনের মৃত্যু হয়েছে হেদায়েতপুর মাঠে। তিনিও গরু আনতে মাঠে গিয়েছিলেন।

নিহত সাইদুর রহমানের খালাতো ভাই নাসির উদ্দীন বলেন, দুপুরে প্রচুর বৃষ্টি হয় তা দেখে সে গরু ও মহিষ নিয়ে ঘেরের বাসার দিকে আসছিল, এই অবস্থায় বজ্রপাতে সাইদুর রহমানের মৃত্যু হয় এবং তার সাথে থাকা উজ্জ্বল গুরুতর আহত হয়। এই সময় তিনটি গরু ও একটি মহিষের মৃত্যু হয়। শুনেছি একই ঘটনায় হেদায়েত পুর সেলিম নামের একজনের মৃত্যু হয়েছে।

বাগেরহাট সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান বলেন, বাগেরহাটের ডেমা ইউনিয়নে বজ্রপাতে সাইদুর রহমান ও সেলিম শেখ নামের দুইজনের মৃত্যু হয়েছে এবং উজ্জ্বল হাওলাদার নামে আরেকজন আহত হয়েছেন। আহতকে স্থানীয়রা সদর হাসপাতালে ভর্তি করেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এএন

শেয়ার