Top
সর্বশেষ

রাজধানীতে ট্রেনের ধাক্কায় শিক্ষার্থীসহ দুইজনের মৃত্যু

২৩ জুন, ২০২৪ ৩:৩৪ অপরাহ্ণ
রাজধানীতে ট্রেনের ধাক্কায় শিক্ষার্থীসহ দুইজনের মৃত্যু

রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকায় রেললাইনে পৃথক সময়ে ট্রেনের ধাক্কায় শিক্ষার্থীসহ দুইজন মৃত্যুবরণ করেছেন। রোববার (২৩ জুন) বিমানবন্দর রেলস্টেশনে পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সানু মং মারমা এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত দুজন হলেন- মাহমুদুল হাসান (৩০) ও এস এম তানজিম জয় (২৬)।

সানু মং মারমা জানান, সকাল ১০টার দিকে কুড়িল বিশ্বরোডের বিআরটিসি বাস কাউন্টার এলাকায় কানে হেডফোন লাগিয়ে রেললাইন পারাপারের সময় একতা এক্সপ্রেস নামে একটি ট্রেনের ধাক্কায় মাহমুদুল হাসান নামে ওই যুবক ঘটনাস্থলে মারা যান। নিহত মাহমুদুল একটি প্রতিষ্ঠানে চাকরি করতেন বলে জানা গেছে। মাহমুদুল হাসান সাতক্ষীরা সদর উপজেলার ইটাগাছা গ্রামের শাহ আলমের ছেলে।

এদিকে ভোরে কুড়িল বিশ্বরোড এলাকার রেললাইন দিয়ে হেঁটে যাওয়ার সময় বলাকা কমিউটার নামে একটি ট্রেনের ধাক্কায় তানজিম জয় নামে এক শিক্ষার্থী মারা যান। তানজিম জয় মৌলভীবাজার সদর উপজেলার দর্জির মহল এলাকার বাবুল আহমেদের ছেলে।

এ বিষয়ে এএসআই সানু মং মারমা জানান, তানজিমের পরিবারের সঙ্গে যোগাযোগ করে জানা গেছে, তিনি শিক্ষার্থী ছিলেন। তবে কোথায় পড়ালেখা করতেন সেটা জানা যায়নি। আরও জানা গেছে তিনি গ্রামের বাড়ি থেকে আজ ঢাকায় আসার পর রেললাইন দিয়ে হেঁটে যাওয়ার সময় ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান।

তিনি আরও জানান, তবে দুর্ঘটনার পরে নিহত দুই যুবকের কাছে থাকা মোবাইল ফোন ও জাতীয় পরিচয়পত্র দেখে ও পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে তাদের নাম-পরিচয় জানা গেছে।

বিএইচ

শেয়ার