Top

এবার জেমসের ক্যামেরায় মারিয়া নূর

১০ মার্চ, ২০২১ ৪:১৬ অপরাহ্ণ
এবার জেমসের ক্যামেরায় মারিয়া নূর

জানুয়ারির ২৮ তারিখে সবার চোখ ছানাবড়া করে দিলেন দুই বাংলার অন্যতম অভিনেত্রী জয়া আহসানের একটি ছবি প্রকাশ করে। মুহূর্তে ভাইরাল হলো সেটি। সেই মুগ্ধতা না ফুরাতেই নতুন করে চমকে দিলেন ছবিয়াল জেমস। নগরবাউল জেমস, নতুন গান প্রকাশের বিষয়ে লম্বা বিরতিতে থাকলেও- ছবিয়াল হিসেবে থেমে থেমে ভালোই চমকে দিচ্ছে নেটিজেনদের।

গত সোমবার (৮ মার্চ) নিজের ফেসবুক দেয়ালে প্রকাশ করলেন এই সময়ের অন্যতম গ্ল্যামারাস মডেল-সঞ্চালক মারিয়া নূরের একটি ছবি। জেমসের ফ্রেমে ধারণ করা সাদা-কালো লাস্যময়ী মারিয়া নূরকে দেখে যে কেউ মুগ্ধতায় ভেসে যাবেন।

জেমস-মারিয়ার ছবিতে নেটিজেনরা মুগ্ধতায় ভাসলেও এ নিয়ে তাদের মুখে টু-শব্দটিও পাওয়া যায়নি। সম্ভবত পিনপতন নীরবতার ভেতরে তারা উপভোগ করতে চাইছেন সবার প্রতিক্রিয়া।

যেমন জেমসের দেয়ালে ঝোলানো মারিয়ার ছবিটির নিচে এসে ‘ওয়াও’ বলে প্রশংসা করে গেলেন দেশের অন্যতম অভিনেত্রী জাকিয়া বারী মম। সঙ্গে আবদারও করে গেলেন এই বলে, ‘আপনার ক্যামেরার ফ্রেমে দাঁড়াতে পারলে, আমি খুব খুশি হবো।’

নগর বাউল জেমস আগেও অনেক কাব্যিক, বোল্ড এবং মুগ্ধতা ছড়ানো ছবি ধারণ করেছেন ক্যামেরায়, যা প্রকাশ করেছেন সোশ্যাল হ্যান্ডেলে। তবে চেনা তারকাদের মধ্যে জয়া আহসানের পর মারিয়ার ছবিটি প্রকাশ করলেন তিনি।

শেয়ার