Top

ওএমএস সেবা চালু করছে মিডওয়ে সিকিউরিটিজ

১৫ আগস্ট, ২০২৪ ১০:২৭ পূর্বাহ্ণ
ওএমএস সেবা চালু করছে মিডওয়ে সিকিউরিটিজ

গ্রাহকদের আরও সুন্দর পরিসরে সেবা প্রদানের লক্ষ্যে নিজস্ব অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেমস (ওএমএস) চালু করতে যাচ্ছে ব্রোকারেজ হাউজ মিডওয়ে সিকিউরিটিজ লিমিটেড।

বুধবার নিকুন্জ ডিএসই ভবনে অবস্থিত মিডওয়ে সিকিউরিটিজ লিমিটেড এবং কোয়ান্ট ফিনটেক লিমিটেড (Quant FinTech Ltd ) এর মধ্যে এই বিষয়ে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন মিডওয়ে সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. আশিকুর রহমান এবং কোয়ান্ট ফিনটেকের ব্যবস্থাপনা পরিচালক ইন্জিনিয়ার নাতেক মিনার । চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোয়ান্ট ফিনটেকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ জাবেদ হোসেনসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা।

একক প্রতিষ্ঠান হিসেবে সবচেয়ে বেশি স্টক ব্রোকারেজের সাথে চুক্তি করেছে বাংলাদেশি উদ্যোক্তাদের তৈরীকৃত বিশ্বমানের প্রথম ওএমএস (অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেম) কোয়ান্ট ফিনটেক।

চুক্তির শর্ত অনুসারে, মিডওয়ে সিকিউরিটিজ লিমিটেডে গ্রাহকদের ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) এর লেনদেন সম্পাদনের জন্য স্বয়ংক্রিয় ট্রেডিং প্ল্যাটফর্ম ব্যবহারের সুবিধার্থে অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেম প্রদান করবে। এর ফলে মিডওয়ে সিকিউরিটিজ লিমিটেডের গ্রাহকরা পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে স্টক এক্সচেঞ্জে সরাসরি ট্রেডে অংশগ্রহণ করতে পারবে।

উল্লেখ্য যে, মিডওয়ে সিকিউরিটিজ লিমিটেড ঢাকা স্টক এক্সচেঞ্জের একটি স্বনামধন্য ব্রোকারেজ হাউজ । অপরদিকে কোয়ান্ট ফিনটেক লিমিটেডের “কিউ-ট্রেডার” বাংলাদেশি উদ্যোক্তাদের তৈরীকৃত বিশ্বমানের প্রথম ওএমএস (অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেম)।

শেয়ার