Top
সর্বশেষ

এনবিআরের নতুন চেয়ারম্যানকে ডিবিএর অভিনন্দন, পুঁজিবাজারে কর সুবিধা পাওয়ার আশা

১৭ আগস্ট, ২০২৪ ৬:৪৭ অপরাহ্ণ
এনবিআরের নতুন চেয়ারম্যানকে ডিবিএর অভিনন্দন, পুঁজিবাজারে কর সুবিধা পাওয়ার আশা

জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) নতুন চেয়ারম্যান মো. আবদুর রহমান খান-কে অভিনন্দন জানিয়েছে পুঁজিবাজারের স্টক ব্রোকারদের সংগঠন ঢাকা স্টক এক্সচেঞ্জ ব্রোকার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ডিবিএ)।

শনিবার (১৭ আগষ্ট) গণমাধ্যমে পাঠানো এক অভিনন্দন বার্তায় সংগঠনটির প্রেসিডেন্ট সাইফুল ইসলাম তাঁকে এই অভিনন্দন জানান।

অভিনন্দন বার্তায় ডিবিএ প্রেসিডেন্ট বলেন, আবদূর রহমান খান একজন দক্ষ, অভিজ্ঞ, পেশাদার একাউন্টেন্ট। তিনি দীর্ঘদিন সরকারের কর প্রশাসনসহ আর্থিক খাতের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে থেকে যোগ্যতার সাথে দায়িত্ব পালন করে আসছেন। এছাড়া জাতিসংঘের ইন্টারন্যাশনাল এডভাইজার হিসেবে এবং বিশ্বব্যাংকের পরামর্শক হিসেবে পেট্রোলিয়াম টেক্স নিয়ে তাঁর কাজ করার দীর্ঘ অভিজ্ঞতা রয়েছে।

আমরা বিশ্বাস করি, তাঁর নের্তৃত্বে দেশের কর খাতে সুশাসন প্রতিষ্ঠিত হবে এবং কর ব্যবস্থাপনার উন্নতি হয়ে দেশের ব্যবসা বানিজ্যে গতি আসবে।

আমরা আশা করি, এনবিআরের নতুন এই চেয়ারম্যান পুঁজিবাজারের উন্নয়নে বাজার সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোকে কর সুবিধা দিয়ে ব্যবসা বাণিজ্যে গতি ফেরাবেন এবং দেশের অর্থনীতিকে এগিয়ে নিয়ে যাবেন।

পুঁজিবাজারের অংশী হিসেবে, আমরা এসোসিয়েশনের পক্ষ থেকে তাঁর সাথে একযোগে কাজ করার ইচ্ছা প্রকাশ করছি এবং তাঁকে সব ধরনের সহযোগীতার আশ্বাস প্রদান করছি।

শেয়ার