Top

টাঙ্গাইলে ট্রাক-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ২

১১ অক্টোবর, ২০২৪ ৪:১৮ অপরাহ্ণ
টাঙ্গাইলে ট্রাক-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ২

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাক ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালক ও হেলপার নিহত হয়েছেন। এছাড়াও গুরুতর আহত হয়েছেন কাভার্ডভ্যানের চালক।  এই দুর্ঘটনার ফলে মহাসড়কের উভয়পাশে অন্তত ১৫ কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়। শুক্রবার (১১ অক্টোবর) ভোর সাড়ে ৫ টার দিকে উপজেলার সল্লা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাকের চালক ঠাকুরগাঁওয়ের মহেষপুর এলাকার আজহার আলীর ছেলে আনোয়ারুল ইসলাম। বাকি হতাহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

এলেঙ্গা ফায়ার সার্ভিসের ইনচার্জ আতাউর রহমান ও বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই শাহাদত হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা ট্রাকটি উত্তরবঙ্গের দিকে যাচ্ছিল। এসময় উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী কাভার্ডভ্যানটি ঘটনাস্থলে পৌঁছালে দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুই গাড়িতে থাকা তিনজন আটকা পড়ে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস খবর পেয়ে আধাঘন্টা চেষ্টার পর আটকেপড়া তিনজনকে উদ্ধার করা হয়। এসময় ট্রাকে আটকাপড়া চালক ও হেলপার ঘটনাস্থলেই মারা যায়। আহত ও নিহত ২জনের মরদেহ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

অন্যদিকে দুর্ঘটনার ফলে মহাসড়কে কিছুটা যানজট রয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়িদুটি সরিয়ে নেয়া হয়েছে। যানজট নিরসনে পুলিশ কাজ করছে। দ্রুত সময়ের মধ্যে যানচলাচল স্বাভাবিক হয়ে যাবে বলে জানান পুলিশ।

এনজে

শেয়ার