Top

সাবেক মন্ত্রী ইমরান আহমদ বনানী থেকে গ্রেপ্তার

২১ অক্টোবর, ২০২৪ ৮:৪২ পূর্বাহ্ণ
সাবেক মন্ত্রী ইমরান আহমদ বনানী থেকে গ্রেপ্তার

সাবেক প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদকে রোববার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ। রাজধানীর বনানী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

এ বিষয়ে পুলিশের বার্তায় বলা হয়, রোববার রাতে রাজধানীর বনানী থেকে ইমরান আহমদে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। তবে কী মামলায় এবং কোথা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে, তা ওই বার্তায় উল্লেখ করা হয়নি।

সিলেট-৪ আসনের পাঁচবার সংসদ সদস্য হয়েছেন ইমরান আহমদ। ২০১৮ সালে তিনি প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রীর দায়িত্ব পান। পরের বছর তাঁকে এই মন্ত্রণালয়ের মন্ত্রী করেছিলেন শেখ হাসিনা। গত ৭ জানুয়ারির নির্বাচনের পর গঠিত শেখ হাসিনার সরকারেও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী হয়েছিলেন ইমরান আহমদ।

ছাত্র-জনতার আন্দোলনের মুখে গত ৫ আগস্ট শেখ হাসিনা প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে দেশ ছাড়েন। এরপর তাঁর মন্ত্রিসভার সদস্য ও আওয়ামী লীগের অনেক নেতা আত্মগোপনে চলে যান। তাঁদের অনেকে দেশ ছেড়েছেন বলে খবর এসেছে। সরকার পতনের পর থেকেই আওয়ামী লীগ সরকারের মন্ত্রী, উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্যদের গ্রেপ্তার করা হয়েছে।

এনজে

শেয়ার