Top

চার বছর পর মুক্তির অনুমতি পেলো বাপ্পীর `ডেঞ্জার জোন’

১৬ মার্চ, ২০২১ ৪:৪৯ অপরাহ্ণ
চার বছর পর মুক্তির অনুমতি পেলো বাপ্পীর `ডেঞ্জার জোন’

শুটিং শুরু করার প্রায় চার বছর পর মুক্তির জন্য তৈরি হলো চিত্রনায়ক বাপ্পী চৌধুরী অভিনীত ‘ডেঞ্জার জোন’ সিনেমা। ছবিটি এরই মধ্যে সেন্সরবোর্ডের অনুমতি পেয়েছে। কোনো দৃশ্য কর্তন ছাড়াই এটি প্রেক্ষাগৃহে প্রদর্শনের জন্য অনুমতি পেয়েছে।

এই ‘ডেঞ্জার জোন’ সিনেমা দিয়েই বাপ্পীর সঙ্গে জলি প্রথমবার জুটি বেঁধে অভিনয় করছেন।

সায়েন্স ফিকশন ও ভৌতিক গল্পনির্ভর এই ছবির নির্মাতা বেলাল সানি। এটি প্রথম ছবি তার। ২০১৭ সালের ২৮ মার্চ রাজধানীর একটি রেস্টুরেন্টে ছবিটির মহরত হওয়ার পর পরই শুটিং শুরু হলেও মাঝে দীর্ঘদিন শুটিং বন্ধ থাকে।

ছবিটির মুক্তির জন্য চলতি মাসের ১০ তারিখে সেন্সরের ছাড়পত্র হাতে পেয়েছেন পরিচালক। তিনি বলেন, ‘ভালো লাগছে অবশেষে ছবিটি মুক্তির জন্য প্রস্তুত করতে পেরে। অনেক সময় চলে গেছে। অনেক চড়াই উৎরাই পেরিয়ে আমরা দর্শককে সুখবরটি দিতে পারছি বলেও আনন্দ পাচ্ছি। খুব দ্রুতই এর মুক্তির তারিখ জানাবো।’

নায়ক বাপ্পী ছবিটি নিয়ে বলেন, ‘অনেক পরিশ্রম করে ডেঞ্জার জোন ছবিতে অভিনয় করেছি। এটি পূর্ণাঙ্গ একটা হরর মুভি। পরিচালক নতুন হলেও প্রতিটি দৃশ্যায়নের তার বিচক্ষণতা আমাদের সবাইকে মুগ্ধই করেছে। ছবিটির জন্য আমরা কতটা কষ্ট করেছি আশা করি সেটা দর্শকরা হলে গিয়েই বুঝতে পারবেন।’

ছবিতে বাপ্পী-জলি ছাড়াও অভিনয় করছেন ডিজে সোহেল, অঞ্জলি সাথি, সীমান্ত, শামীম, রাজু সরকার প্রমুখ। ‘ডেঞ্জার জোন’ প্রযোজনা করছেন সাকসেস মাল্টিমিডিয়া। ছবিটি আগামী বছরের শুরুর দিকেই মুক্তি পাওয়ার কথা জানালেন পরিচালক।

শেয়ার