Top

সিনেমার টিজারে চমক দেখালেন সজল-তিশা

০৪ এপ্রিল, ২০২১ ৩:৩১ অপরাহ্ণ
সিনেমার টিজারে চমক দেখালেন সজল-তিশা

ছোটপর্দার জনপ্রিয় মুখ আবদুন নূর সজল। বর্তমানে চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। মুক্তির অপেক্ষায় আছে তার ‘জ্বিন’ নামের সিনেমা। আর সম্প্রতি শেষ করেছেন ‘ব্যাচ ২০০৩’ নামের নতুন একটি সিনেমার শুটিং।

ছবিটির ফার্স্ট লুক প্রকাশের পর থেকেই সিনেমাপ্রেমীদের মাঝে ছবিটিকে ঘিরে উত্তেজনা তৈরি হয়েছে। এবার সেই উত্তেজনা আরও বাড়িয়ে দিলো সিনেমাটির টিজার।

২৮ সেকেন্ড দৈর্ঘ্যের এই টিজারে দেখা গেছে আকাশে পূর্ণ চাঁদ। কিছু মেঘ এসে চাঁদকে ঢেকে দিচ্ছে। উন্মুখ হয়ে তার দিকে তাকিয়ে আছেন সজল। আরেকটি দৃশ্যে দেখা মিললো অভিনেত্রী তাসনুভা তিশার। তাকে সজল বলেন, ‘ভালোবাসতাম তোকে।’ আরেকটি দৃশ্যে রক্তাক্ত তিশাকে দেখা যায়। যা দেখে আর্তনাদে ফেটে পড়েন সজল।

সজলের স্বল্প সময়ের রহস্যময় এ উপস্থিতি দর্শককে ভাবিয়ে তুলেছে।

টিজারটি নিয়ে বলা চলে হৈচৈ পড়ে গেছে সামাজিক মাধ্যমগুলোতে। অনেকেই টিজারটির প্রশংসা করে শেয়ার করছেন। আর ক্যাপশনে লিখেছেন প্রশংসার বাক্য। সজল আছেন তার কেন্দ্রবিন্দুতে।

নিজের সিনেমার টিজার নিয়ে নায়ক সজল বলেন, ‘দীর্ঘ প্রি প্রোডাকশনের পর গত ডিসেম্বরে আমরা সিনেমাটির শুটিং শুরু করি। খুব চমৎকার কাজ হয়েছে। দর্শক আমাকে এখানে একদমই নতুনভাবে দেখতে পাবেন। এ ধরনের চরিত্রে আগে অভিনয় করিনি।’

‘ব্যাচ ২০০৩’ সিনেমার মধ্য দিয়ে নায়কের পাশাপাশি গায়ক হিসেবেও অভিষেক ঘটতে যাচ্ছে সজলের। ছবিটির জন্য একটি গানও গেয়েছেন তিনি। প্রথমবারের মত গান গাইলেন তিনি। ‘ধ্বংস আগুন’ শিরোনামের গানে প্লে-ব্যাক করেছেন তিনি।

রাফায়েল আহসানের গল্প অবলম্বনে এর চিত্রনাট্য রচনা করেছেন চলচ্চিত্রটির পরিচালক পার্থ সরকার। এটি তার প্রথম চলচ্চিত্র।

সাইকোলজিকাল থ্রিলার ঘরানার গল্প নিয়ে নির্মিত চলচ্চিত্রে সজল ও তিশা ছাড়া আরও অভিনয় করেছেন কাজী নওশবা আহমেদ, শিপন মিত্র, তন্ময়, শারমিন আঁখি, অনিকা তাবাসসুম, তৌহিদুল ইসলাম, ফজলে রাব্বি, জান্নাত প্রমুখ।

ক্ল্যাপবোর্ড এন্টারটেইনমেন্টের প্রযোজনায় ‘ব্যাচ ২০০৩’ চলচ্চিত্রটি (৮ এপ্রিল) মুক্তি পাবে দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে। এ তথ্য নিশ্চিত করেছেন পার্থ সরকার নির্মাতা নিজেই।

শেয়ার