Top

নতুন রেকর্ডে উচ্ছ্বসিত আভরাল সাহির

২৪ জুলাই, ২০২১ ৭:২০ অপরাহ্ণ
নতুন রেকর্ডে উচ্ছ্বসিত আভরাল সাহির
বিনোদন ডেস্ক :

বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় কন্ঠশিল্পী ও মিউজিক কম্পোজার আভরাল সাহির। গেল ঈদে রিলিজ হওয়া বাংলাদেশি নাটকগুলোর মধ্যে ইউটিউব ট্রেন্ডিংয়ে থাকা প্রথম তিনটি নাটকেরই মিউজিক করেছেন তিনি। বাংলাদেশের নাটক ইন্ডাস্ট্রিতে কোন মিউজিক কম্পোজারের ক্ষেত্রে এটিই প্রথম রেকর্ড।

এমন একটি রেকর্ডে উচ্ছ্বসিত আভরাল সাহির। তিনি বলেন, ‘নতুন রেকর্ড করতে কার না ভালো লাগে? ঈদের মতো বিশেষ আয়োজনে নতুন রেকর্ড করতে পেরে বেশ ভালো লাগছে। সবসময় আমার পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ।‘

শুক্রবার (২৩ জুলাই) শেষ সময়ের ভিউ ও ট্রেন্ডিং অনুযায়ী প্রথম অবস্থানে আছে এস আর মজুমদার পরিচালিত জিয়াউল ফারুক অপূর্ব ও তাসনিয়া ফারিন অভিনীত ‘মন দরিয়া’; দ্বিতীয় অবস্থানে মহিদুল মহিম পরিচালিত অপূর্ব ও মেহজাবিন অভিনীত ‘শনির দশা’ এবং তৃতীয় অবস্থানে আছে মাইদুল রাকিব পরিচালিত চাষী আলম, মারজুক রাসেল ও অনিক অভিনীত নাটক ‘গরুর মাংস ২’।

সাম্প্রতিক বাংলাদেশের সবচেয়ে দ্রুততম কোটি ভিউজ হওয়া মহিদুল মহিম পরিচালিত নাটক ‘শিল্পী’র ব্যাকগ্রাউন্ড মিউজিক ও গানগুলোর কম্পোজিশন করেছেন আভরাল সাহির। পাবেলের কন্ঠে ‘বুক চিন চিন’ গানটি তার মধ্যে অন্যতম। সব মিলিয়ে একের পর এক রেকর্ড করে এবং ভালো ভালো কাজ দিয়ে শ্রোতামহলে প্রশংসা কুড়িয়েছেন তিনি।

শেয়ার