Top
সর্বশেষ

কোটি কোটি রুপি আত্মসাৎ-এর মামলায় শিল্পা

১০ আগস্ট, ২০২১ ১১:৩১ পূর্বাহ্ণ
কোটি কোটি রুপি আত্মসাৎ-এর মামলায় শিল্পা

পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার করা হয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে। এ নিয়ে দারুণ সমালোচনার মুখে পড়েছেন এ অভিনেত্রী। তাকে বেশ কয়েকবার পুলিশি জেরার মুখেও পড়তে হয়েছে।

এসব বিষয় নিয়ে শিল্পার পরিবারের নাজেহাল অবস্থা। এ পরিস্থিতিতে শিল্পা ও তার মা সুনন্দা শেঠির বিরুদ্ধে ভারতের উত্তর প্রদেশের লখনৌতে প্রতারণার অভিযোগে দুটি মামলা দায়ের করেছেন স্থানীয় বাসিন্দারা। এ বিষয়ে শিল্পা ও তার মাকে জিজ্ঞাসাবাদের জন‌্য লখনৌ পুলিশের একটি দল মুম্বাইয়ে পৌঁছেছে।

লখনৌয়ে হজরতগঞ্জ থানায় একটি মামলা করেছেন জ্যোৎস্না চৌহান নামে এক নারী। রোহিত বীর সিং নামে এক ব্যক্তি বিভূতিখন্দ থানায় আরেকটি আর্থিক প্রতারণার অভিযোগ করেছেন। দুটি মামলা দায়ের হওয়ার পরই আরো তৎপর হয়ে উঠেছে লখনৌর পুলিশ। এরই মধ্যে ওই দুই থানা থেকেই শিল্পা ও তার মাকে নোটিশ পাঠানো হয়েছে বলে জানিয়েছে একাধিক ভারতীয় গণমাধ্যম।

দেশটির এক প্রতিবেদনে জানিয়েছে, আইওসিস ওয়েলনেস সেন্টারকে ঘিরেই এসব ঘটনার সূত্রপাত। শিল্পা এ প্রতিষ্ঠানের কর্ণধার। এটি পরিচালনাও করেন তিনি। উত্তর প্রদেশে বিভিন্ন জায়গায় শরীরচর্চা কেন্দ্রের শাখাও রয়েছে।

দুই ব্যক্তির কাছ থেকে কয়েক কোটি রুপি শিল্পা শেঠির মা সুনন্দা নিয়েছেন বলে অভিযোগ। এছাড়া একাধিক জায়গায় প্রতিষ্ঠানটির শাখা খোলার নামে কোটি কোটি রুপি আত্মসাৎ করেছেন তারা।

শেয়ার