Top
সর্বশেষ

৩ দিনে পামেলার পারিশ্রমিক ২ কোটি

১২ আগস্ট, ২০২১ ২:২৫ অপরাহ্ণ
৩ দিনে পামেলার পারিশ্রমিক ২ কোটি

বলিউডের ভাইজন’খ্যাত সালমান খানের উপস্থাপনায় ‘বিগ বস’ ভারতের সবথেকে বেশি দেখা রিয়েলিটি শোগুলোর তালিকার শীর্ষে। টেলিভিশনেএর পাশাপাশি চলতি বছর থেকে ওটিটি প্ল্যাটফর্মেও দেখা যাচ্ছে এই জনপ্রিয় শো।

জনপ্রিয় পরিচালক এবং প্রযোজক করণ জোহর বর্তমানে রিয়েলিটি শোটির ওটিটি সংস্করণে উপস্থাপনা করছেন। ডাচ-ব্রিটিশ রিয়েলিটি শো ‘বিগ ব্রাদার’ -এর উপর ভিত্তি করে নির্মিত এই শোটি প্রথম ২০০৬ সালে প্রচারিত হয়েছিল। সেলিব্রিটি এবং অংশগ্রহণকারীরা তাদের বিলাসবহুল জীবনকে পিছনে ফেলে, অপরিচিতদের সাথে ঘরের মধ্যে তালাবদ্ধ হয়ে মাস কাটায়। অংশগ্রহণকারীরা এটি করার সময় বড় অর্থ উপার্জন করে। সালমান খানও শোটি উপস্থাপনার জন্য বড় অংকের পারিশ্রমিক পান।

যদি আলোচনা করা হয় এখন পর্যন্ত ‘বিগ বস’ -এর সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া প্রতিযোগী কে? তবে উঠে আসবে হলিউড অভিনেত্রী পামেলা অ্যান্ডারসনের নাম। যিনি মাত্র তিন দিনের জন্য ‘বিগ বস’ -এ উপস্থিত ছিলেন। আর সেজন্য পারিশ্রমিক নিয়েছিলেন ২ কোটি রুপি।

দ্য সিয়াসাত ডেইলি অনুসারে, হলিউডের এ অভিনেত্রী ‘বিগ বস’ -এ তার উপস্থিতির জন্য ২ কোটি রুপি পেয়েছিলেন। প্রতিবেদনে অন্যান্য বিখ্যাত ব্যক্তিদেরও নাম প্রকাশ করেছে যারা ‘বিগ বস’ -এ থাকার সময় প্রচুর পারিশ্রমিক পেয়েছেন।

শেয়ার