Top
সর্বশেষ

দেশ ছাড়লেন রানী মুখার্জি

২১ আগস্ট, ২০২১ ২:৫৫ অপরাহ্ণ
দেশ ছাড়লেন রানী মুখার্জি

‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র শুটিংয়ের জন্যে এস্তোনিয়া যাচ্ছেন রানী মুখার্জি। আজ বুধবার ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এ তথ্য জানিয়েছে।

সংবাদমাধ্যমটি জানায়, পরবর্তী চলচ্চিত্রে শুটিংয়ের জন্য সম্প্রতি দেশের বাইরে যেতে দেখা গেছে রানীকে। নরওয়েতে চলচ্চিত্রটির শুটিংয়ের পরিকল্পনা করছিলেন নির্মাতা। কিন্তু ভিসা জটিলতার কারণে তাদের পুরো দলটি এখন নতুন অবস্থানে যাচ্ছেন।

টাইমস অব ইন্ডিয়ার তথ্য অনুযায়ী, রানী মুখার্জি, পরিচালক অশিমা চিব্বার এবং বাকি কলাকুশলীরা এস্তোনিয়ায় যাত্রা করেছেন। কারণ, নরওয়ের ভিসা পাওয়া কঠিন হয়ে পড়েছিল।

এছাড়া নির্মাতারা সিনেমাটির শুটিংয়ে দেরি করতে চাননি বলে জানা গেছে। তাই রানী এবং তার দলের জন্য এস্তোনিয়ায় একটি বায়ো-বাবল স্পট তৈরি করা হয়েছে।

এর আগে, ইন্ডিয়া টাইমসের একটি সূত্রের বরাত দিয়ে জানিয়েছিল, রানী সিনেমাটির জন্য দারুণ প্রস্তুতি নিয়েছেন এবং সিনেমাটি যথাসময়ে মুক্তি পাবে। শুটিংয়ের জন্য এক মাসেরও বেশি সময় দেশের বাইরে থাকবেন রানী। তিনি শুটিং শুরু করতে মুখিয়ে আছেন।

সিনেমাটিতে নিজের অভিনয়ের কথা জানিয়ে রানী এক বিবৃতিতে বলেছিলেন, ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সত্যিকারের মানবিকতার গল্প। এটি এমন একটি চলচ্চিত্র যেখানে সেখানকার সব মায়েদের উৎসর্গ করা হবে। আমি দীর্ঘ সময় ধরে এর স্ক্রিপ্ট পড়েছি এবং তাৎক্ষণিকভাবে এতে অভিনয়ের সিদ্ধান্ত নিয়েছি।

শেয়ার