Top
সর্বশেষ

সিনেমা থেকে সাময়িক বিরতিতে দক্ষিণী ডিভা

২৮ আগস্ট, ২০২১ ৪:৩৪ অপরাহ্ণ
সিনেমা থেকে সাময়িক বিরতিতে দক্ষিণী ডিভা

সামান্থা আক্কিনেনি জনপ্রিয় দক্ষিণ ভারতীয় অভিনেত্রী। তার বিবাহবিচ্ছেদের গুঞ্জন ছেয়ে গেছে অন্তর্জালে। স্বামী নাগা চৈতন্যের সঙ্গে আর থাকছেন না তিনি, এমন গুঞ্জন চাউর হওয়ার পর এবার খবর হলো সিনেমা থেকে সাময়িক বিরতি নিচ্ছেন এই দক্ষিণী ডিভা।

তেলেগু ভাষার দ্বিতীয় পঠিত দৈনিক সাক্ষী পোস্টের খবর, কিছুদিন আগে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে আক্কিনেনি পদবি মুছে ফেলেন সামান্থা। এর পর থেকে সামান্থা-চৈতন্যের বিচ্ছেদের গুঞ্জন গাঢ় হয়। এমনও খবর প্রকাশিত হয়, পারিবারিক কারণে নাগা চৈতন্য কোনও পরিচালক ও প্রযোজকের ফোন ধরছেন না। তবে উভয় পক্ষ থেকেই বিচ্ছেদের ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

সম্প্রতি গুঞ্জন ছড়ায়, সুপারস্টার প্রভাস ও পবন কল্যাণের সঙ্গে কাজ করছেন সামান্থা আক্কিনেনি। তবে এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে সামান্থা জানিয়েছেন, ‘আমি কোনও সিনেমায় চুক্তিবদ্ধ হইনি। পরিকল্পনা করছি কয়েক মাসের জন্য বিরতি (সিনেমা থেকে) নেব। ১১ বছর ধরে আমি কোনও বিরতি নিইনি। আমি মনে করি, অভিনেতাদের সাময়িক বিরতি প্রয়োজন। না হলে ভয় লাগে, আমি বোধ হয় শেষ হয়ে যাব।’

সম্প্রতি সামান্থা আক্কিনেনি অভিনীত ‘দ্য ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজের দ্বিতীয় মৌসুমের ব্যাপক সাফল্য পায়। পত্রপত্রিকার খবর, সামান্থার হাতে রয়েছে দুটি তামিল সিনেমা। একটি বিজয় সেতুপতির সঙ্গে ‘কথু ভাকুলা রেন্দু কাধাল’, অপরটি ‘শকুন্তলম’, যেখানে পৌরাণিক চরিত্র শকুন্তলার ভূমিকায় দেখা যাবে সামান্থাকে।

শেয়ার