Top
সর্বশেষ

কালো প্যান্ট ও আবেদনময়ী ব্রালেটে দীপিকা

২৯ আগস্ট, ২০২১ ৯:৫০ অপরাহ্ণ
কালো প্যান্ট ও আবেদনময়ী ব্রালেটে দীপিকা

দীপিকা পাড়ুকোন এশিয়ার অন্যতম সেরা আবেদনময়ী অভিনেত্রী। তাঁর প্রতি পদক্ষেপের খবর ওঠে পত্রিকার পাতায়। প্রশংসিত হয় তাঁর ড্রেসিং সেন্স। তাই দীপিকার পোশাক-পরিচ্ছদ নিয়ে জানার আগ্রহ সবার। সম্প্রতি দীপিকা পাড়ুকোন মুম্বাইয়ের ফিল্ম সিটিতে একটি ব্যান্ডের ফটোশুটে অংশ নিয়েছিলেন। সেখানে তিনি ক্যামেরাবন্দি হয়েছেন কালো প্যান্ট ও আবেদনময়ী ব্রালেটে।

বলিউউ ভিত্তিক গণমাধ্যম বলিউড বাবল জানাচ্ছে, এই ফটোশুটে দীপিকা পাড়ুকোন যে কালো প্যান্ট পরেছেন, সেটি আলেকজান্ডার ম্যাককুইন ব্যান্ডের। যেটির বর্তমান বাজার মূল্য দুই লাখ ৪১ হাজার রুপির বেশি। আর, আবেদনময়ী ব্রালেটের দাম প্রায় ৭৩ হাজার রুপি। সেদিন দীপিকার পায়ে যে জুতা ছিল, সেটির বাজার মূল্য ৪৬ হাজার রুপির বেশি। সব মিলিয়ে সেদিন প্যান্ট, জামা আর জুতায় দীপিকা খরচ করেছেন তিন লাখ ৬০ হাজার রুপির বেশি।

দীপিকা পাড়ুকোন শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমায় কাজ করছেন। আগামীতে স্বামী রণবীর সিংয়ের বিপরীতে ‘৮৩’ সিনেমায় দেখা যাবে। এ ছাড়া শকুন বাত্রার একটি সিনেমাতেও দেখা যাবে এ অভিনেত্রীকে। স্বামীর সমান পারিশ্রমিক দাবি করায় সম্প্রতি পরিচালক সঞ্জয় লীলা বানসালির ‘বৈজু বাওড়া’ সিনেমা থেকে বাদ পড়েছেন দীপিকা বলে খবর প্রকাশিত হয়েছে।

শেয়ার