Top
সর্বশেষ

কথা রাখেননি বলিউড কিং খান

৩০ আগস্ট, ২০২১ ৭:১৮ অপরাহ্ণ
কথা রাখেননি বলিউড কিং খান

টিজারের শুট শেষ, কথা ছিল ১৫ আগস্ট ঘোষণা আসবে নতুন সিনেমার। প্রভাবশালী ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন সত্য ধরলে, সেই কথা রাখেননি বলিউড কিং খান শাহরুখ খান। এ বার এ খবরের আপডেট হিসেবে ভারতের সংবাদমাধ্যম মিড-ডে জানাল, তামিল সিনেমার খ্যাতিমান পরিচালক অ্যাটলির সিনেমায় শাহরুখের যে অভিনয় গুঞ্জন দীর্ঘদিন চলছিল, সেই সিনেমার শুট শুরু হচ্ছে সেপ্টেম্বরে। ভারতের পুনেতে শুটের জন্য ১০ দিনের শিডিউল লক করেছেন কিং খান। শুট শুরুর দিনই আসতে পারে অফিশিয়াল ঘোষণা।

সংবাদমাধ্যমটির আরও দাবি, পুনের পর মুম্বাই ও দুবাইয়ের বেশ কিছু লোকেশনে সিনেমাটির শুট হবে। সিনেমায় শাহরুখের বিপরীতে দেখা মিলবে দক্ষিণী সিনেমার ‘লেডি সুপারস্টার’খ্যাত অভিনেত্রী নয়নতারার; যিনি সেখানকার সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী। এ ছাড়া থাকছেন সানিয়া মালহোত্রা ও সুনীল গ্রোভার। ইন্ডিয়ান হেরাল্ড পত্রিকার দাবি, শাহরুখের এই সিনেমার বাজেট প্রায় ৩৫০ কোটি রুপি। একাধিক ভাষায় নির্মাণ হতে যাওয়া এ সিনেমায় শাহরুখ অভিনয় করবেন দ্বৈত চরিত্রে। মোট ১৮০ দিনের শুটের পরিকল্পনা আছে সিনেমা সংশ্লিষ্টদের। এ ছাড়া নতুন গুঞ্জন, সিনেমাটির সংগীত পরিচালনা করবেন এ আর রহমান।

শাহরুখ খান বর্তমানে অ্যাকশন থ্রিলার ‘পাঠান’-এর শুট করছেন, যেটি মুক্তি পাবে ২০২২ সালের ঈদে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটি প্রযোজনা করছে যশরাজ ফিল্মস। যদিও এ সিনেমা প্রসঙ্গে এখনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি প্রযোজনা প্রতিষ্ঠানের তরফে। এর বাইরে আলোচিত নির্মাতা রাজকুমার হিরানির সঙ্গে শাহরুখ খানের আরও একটি সিনেমায় কাজ করার গুঞ্জন চলছে দীর্ঘদিন। সেই সিনেমায় নাকি দেখা যাবে বলিউডের তিন জনপ্রিয় অভিনেত্রীকে। তাঁরা হলেন—কাজল দেবগন, বিদ্যা বালান ও তাপসী পান্নু। যদিও এখনও কোনও সিনেমারই আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

শেয়ার