Top

ম্যাঙ্গো স্কোয়াডে ‘অস্থির কাস্টমার’ নিয়ে ফিরলেন শামীম

০৭ সেপ্টেম্বর, ২০২১ ৮:০৬ অপরাহ্ণ
ম্যাঙ্গো স্কোয়াডে ‘অস্থির কাস্টমার’ নিয়ে ফিরলেন শামীম
নিজস্ব প্রতিবেদক :

পথচলা শুরু হয় ‘ম্যাঙ্গো স্কোয়াড’ নামের একটা ইউটিউব চ্যানেল দিয়ে। এরপর বৈচিত্রময় চরিত্র আর মানসম্পন্ন অভিনয়ের মাধ্যমে শামীম হাসান সরকার অল্প সময়ে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন এ সময়ের একজন অন্যতম জনপ্রিয় অভিনেতা হিসেবে। এখন টেলিভিশন কিংবা অনলাইন প্ল্যাটফর্ম, সবখানেই সমান চাহিদা সম্পন্ন অভিনেতা তিনি।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার কয়েকটি স্ট্যাটাসে শোবিজে কাজ করা নিয়ে ক্ষোভ ঝাড়তে দেখা যায়। তবে অভিমানে থেমে না থেকে ফিরলেন তার নিজের তৈরি চিরচেনা প্রতিষ্ঠান ‘ম্যাঙ্গো স্কোয়াডে’। দীর্ঘদিন পর নতুন ভিডিও নিয়ে ফিরেছেন সেখানে। তিনি তার এই ইউটিউব চ্যানেলে মজার মজার সব ভিডিও শেয়ার করে থাকেন। এবার তার ভিডিওর নাম ‘অস্থির কাস্টমার’। এখানে কেনাকাটা করতে গিয়ে ক্রেতাদের বৈচিত্রময় স্বভাব উঠে আসবে। মজার ছলে যার মাধ্যমে আসলে শিক্ষনীয় বার্তা দিয়ে থাকেন ‘ম্যাঙ্গো স্কোয়াড’র অভিনেতারা।

ইউটিউবে ‘অস্থির কাস্টমার’ দেখা যাচ্ছে গত ৫ সেপ্টেম্বর থেকে। ভিডিওটি শেয়ারের দু‘দিনের মধ্যে প্রায় আড়াই লাখ দর্শক দেখেছে, তাছাড়া বর্তমানে এই ভিডিও ইউটিউবে ট্রেন্ডিংয়ে রয়েছে। অনেকদিন পর স্কোয়াড সদস্যদের একসঙ্গে দেখে দর্শকরাও বেশ উচ্ছ্বসিত।

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, ‘এখন থেকে নিয়মিতই ভিডিও আসবে ‘ম্যাঙ্গো স্কোয়াড’ থেকে। দর্শক সাড়া দিচ্ছেন দেখে ভালো লাগছে। সত্যি বলতে যখন একটি ভিডিও আপলোড দেওয়া হয় তখন আমি নিজেও অনেক আনন্দ পাই।

এবারের পর্বে তাকে ছাড়াও অভিনয় করতে দেখা গেছে তামিম মৃধা, তানজিম হাসান অনিক, আনোয়ার হোসেন, রাকিবুল ইসলাম, আইরিন আফরোজ, সানিতা রহমান সামান্তা, জেনিফা বিনতে জামাল প্রমুখ।

‘অস্থির কাস্টমার’ – এ সিনেমাটোগ্রাফি ও সম্পাদনার দায়িত্বে ছিলেন ইফতি ইভান। মিউজিক করেছেন বাপ্পী খান, মূল ভাবনা ও চিত্রনাট্যের পাশাপাশি সাউন্ড ডিজাইনের দায়িত্বও পালন করেছেন টিম লিডার শামীম।

ভিডিও লিংক:

 

 

শেয়ার