Top
সর্বশেষ

মিরসরাইয়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন

১৩ ডিসেম্বর, ২০২০ ১২:৩৬ অপরাহ্ণ
মিরসরাইয়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন
মিরসরাই (চট্রগ্রাম) সংবাদদাতা :

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে মিরসরাই উপজেলা প্রশাসনের উদ্যোগে এক মানববন্ধন হয়েছে গতকাল।

‘জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান’ এই প্রতিপাদ্যকে বুকে ধারণ করে এ মানববন্ধনে অংশগ্রহণ করেন মিরসরাই উপজেলার সকল দপ্তরের সরকারি কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।

এর আগে শনিবার (১২ ডিসেম্বর) উপজেলা পরিষদ প্রাঙ্গণ ও ঢাকা- চট্টগ্রাম মহাসড়কে বঙ্গবন্ধু’র ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে সরকারি কর্মকতা-কর্মচারীরা র‌্যালি করে।

উক্ত র‌্যালিতে মিরসরাই উপজেলা পরিষদের সর্বস্তরের সরকারি কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন অংশগ্রহণ করে। এসময় র‌্যালিতে অংশগ্রহণকারী মিরসরাইয়ের উপজেলা নির্বাহী কর্মকতা মিনহাজুর রহমান বলেন, যারা জাতির পিতার ভাস্কর্য ভেঙ্গেছে তাদের কোনোভাবেই ছাড় নয়। ভাস্কর্য ভাংচুর এবং বঙ্গবন্ধুর ভাস্কর্য বিরোধীদের অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসার গণদাবিকে সমর্থন জানাচ্ছি আমরা।

এসময় আরো উপস্থিত ছিলেন, মিরসরাই সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) লাবিব আব্দুল্লাহ, মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মুজিবুর রহমান পিপিএম,জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  নুর হোসেন মামুন, উপজেলার মাধ্যমিক কর্মকার্তা হুমায়ুন কবির খান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গোলাম রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা (অ: দা:) নাজমুন নাহার, সমবায় কর্মকর্তা দীপক দাস প্রমুখ।

শেয়ার