Top
সর্বশেষ

সিরাজগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

২২ নভেম্বর, ২০২১ ৪:০৫ অপরাহ্ণ
সিরাজগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউপি চেয়ারম্যান নবীদুল ইসলামের বিরুদ্ধে দলীয় নেতাকর্মীদের অর্থ আত্মসাৎ, দলীয় শৃংখলা ভঙ্গ ও ক্ষমতার অপব্যবহারের অভিযোগ উঠেছে। এ অভিযোগের প্রেক্ষিতে ১০ নং সয়দাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ ও ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে সয়দাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে মানববন্ধন করেছে।

মানববন্ধনে ভুক্তভোগীরা বলেন, সয়দাবাদ ইউনিয়নে নবীদুল ইসলাম দলীয় ছত্রছায়ায় নৈরাজ্য চালিয়ে যাচ্ছেন। কালোবাজারি, টেন্ডারবাজি, বালু ব্যবসা সহ বিভিন্ন অবৈধ কার্যক্রম চালালেও তার প্রতিবাদ করা যায় না। সম্প্রতি চলমান ইউপি নির্বাচনে সয়দাবাদ ইউনিয়নে দলীয় নেতাকর্মীদের মেম্বার পদে বিজয়ী করার প্রলোভন দেখিযে টাকা হাতিয়ে নিয়ে আত্মসাৎ করেছেন। কিন্তু ঐ সব প্রার্থীর পক্ষে কাজ না করে অন্য দলের প্রার্থীকে বিজয়ী করতে কাজ করেছেন। তাকে দেয়া টাকা ফেরত চাইলে বাড়িঘর ভাংচুর ও মামলার ভয় দেখানো হয়। এবিষয়ে থানায় অভিযোগ করেও কোন কাজ হচ্ছে না। তার অত্যাচারে সয়দাবাদ ইউনিয়নের বাসিন্দারা অতিষ্ট হয়ে উঠেছেন। তিনি দলীয় শৃংখলা ভঙ্গ করেছেন। এমতাবস্থায় নবীদুলকে সয়দাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে বহিষ্কার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

এ মানববন্ধনে সয়দাবাদ ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম খান, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ ফরিদুল ইসলাম, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আসাদ আলী, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ মফিজ মোল্লা, ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম নবীসহ সয়দাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ ও ইউনিয়নের ভুক্তভোগীরা উপস্থিত ছিলেন।

শেয়ার