Top
সর্বশেষ

খালেদা জিয়ার মুক্তির দাবিতে ময়মনসিংহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

২২ নভেম্বর, ২০২১ ৪:১৮ অপরাহ্ণ
খালেদা জিয়ার মুক্তির দাবিতে ময়মনসিংহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ
ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও বিদেশে চিকিৎসার সুযোগ প্রদানের দাবিতে ময়মনসিংহে বিক্ষোভ মিছিল ও সমাবেশে করেছে মহানগর ও দক্ষিণ জেলা বিএনপি।

সোমবার দুপুরে নগরীর এলাকা থেকে মিছিল সহকারে নেতাকর্মীরা নতুনবাজার দলীয় কার্যালয়ের সামনে জড়ো হয়। দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক আলমগীর মাহমুদ আলমের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন যুগ্ম-আহবায়ক ফকরউদ্দিন আহম্মদ বাচ্চু, হেলাল আহমেদ ও শুক্কুর মাহমুদ, যুবদলের সভাপতি রোকনুজ্জামান সরকার রোকন, শ্রমিকদলের জেলা সভাপতি আবু সাঈদ, ছাত্রদলের মাহবুবুর রহমান রানা, কৃষকদলের আহ্বায়ক সাদেকুর রহমানসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে একই স্থানে মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক এ কে এম শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন যুগ্ম-আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, অ্যাডভোকেট এম এ হান্নান খান, এ কে এম মাহবুবুল আলমসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। সমাবেশের বক্তারা অবিলম্বে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্তি এবং বিদেশে চিকিৎসার সুযোগ দেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান। অন্যথায় বেগম খালেদা জিয়ার কিছু হলে সরকার পতনের আন্দোলন করা হবে বলে হুমকি দেন।

শেয়ার