Top
সর্বশেষ

এসএসসি ৯১ ব্যাচের ৩০ বছর পূর্তি উৎসব ২১ জানুয়ারি

২৬ নভেম্বর, ২০২১ ৯:১৫ অপরাহ্ণ
এসএসসি ৯১ ব্যাচের ৩০ বছর পূর্তি উৎসব ২১ জানুয়ারি
স্টাফ রিপোর্টার :

এসএসসি ৯১ ব্যাচে চাঁদপুর জেলার ৩০ বছর পূর্তি উৎসব আগামী বছরের ২১ জানুয়ারি উদযাপনের সিদ্ধান্ত নেয়া হয়েছে।  শুক্রবার (২৬ নভেম্বর) উদযাপন পরিষদের প্রস্তুতিমূলক সভায়  এ  সিদ্ধান্ত নেয়া হয়।

উদযাপন কমিটির সমন্বয়ক দীলজেব কবির রিপনের সভাপতিত্বে চাঁদপুরে আয়োজিত এ সভায় উপস্থিত ছিলেন, বিভিন্ন উপজেলা থেকে আগত ৯১ ব্যাচের সদস্যরা। আলোচনা সভায় ২০২২ সালের ২১ জানুয়ারি চাঁদপুর স্টেডিয়ামে মিলনমেলা করার সিদ্ধান্ত গৃহীত হয়।

এছাড়া অনুষ্ঠান সফল করার জন্য বিভিন্ন উপকমিটি গঠন করা হয়। এসময় শেখ মহিউদ্দিন রাসেলের আঁকা উৎসব পূর্তির লোগো উপস্থাপন করা হলে তা সর্ব সম্মতিক্রমে অনুমোদন দেয়া হয়। সভায় রেজিস্ট্রেশন ও প্রচার কমিটির আহ্বায়ক এমএ লতিফ ও সদস্য সচিব লেলিনসহ সকল উপকমিটির কার্যক্রম শুরু করার জন্য অনুরোধ করা হয়। ৯১ সদস্যদের রেজিস্ট্রেশন ফি ধার্য করা হয়েছে জনপ্রতি পনের শত টাকা। পরিবারের অন্যান্যদের জন্য পাঁচশত টাকা ধার্য করা হয়েছে।

জেলার ৯১ ব্যাচের সকল সদস্যদের রেজিস্ট্রেশন করার জন্য অনুরোধ করা হয়েছে। প্রতিদিন ক্যাফে কর্ণারে ৪র্থ তলার অফিসে রেজিস্ট্রেশন কার্যক্রম চলবে। প্রতিদিন অফিস কার্যক্রম চালু থাকবে।

শেয়ার