Top
সর্বশেষ

ছেলের লাশ বালি চাপা দিয়ে নির্বাচনী প্রচারণায় মা-বাবা

২৭ নভেম্বর, ২০২১ ১১:১৬ পূর্বাহ্ণ
ছেলের লাশ বালি চাপা দিয়ে নির্বাচনী প্রচারণায় মা-বাবা
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার নরিনা গ্রামে সেপটি ট্যাংকিতে ছেলের লাশ ৪ দিন বালি দিয়ে ঢেকে রেখে ইউপি নির্বাচনের সংরক্ষিত নারী মেম্বার পদে ভোট প্রার্থনায় প্রচারণা চালিয়েছেন বাবা-মাসহ পরিবারের লোকজন।

শুক্রবার বিকেলে নিহত করিমের (১৮) অর্ধগলিত লাশ উদ্ধারের পর পিতা আলহাজ্ব হোসেন ও মা নাজমা খাতুনসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান এ তথ্য নিশ্চিত করে জানান, নরিনা গ্রামের দিনমজুর আলহাজের মাদকাসক্ত মেঝ ছেলে করিম ৪ দিন আগে মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে নিজের শয়নকক্ষে আত্মহত্যা করে। বিষয়টি টের পেয়ে নিহতের মা নাজমা তাৎক্ষণিক স্বামীকে জানানোর পর ঝামেলা এড়াতে তারা ছেলের লাশ টয়লেটের ট্যাংকিতে ফেলে বালিচাপা দিয়ে সকাল থেকে স্বামী-স্ত্রীসহ অন্যরা ইউপি নির্বাচনের ভোট প্রার্থনায় বের হয়। আটক নিহতের মা-বাবা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে এসব চাঞ্চল্যকর তথ্য জানিয়েছে।

তারা আরও বলেছে, দুই বছর আগে বড় ছেলের স্ত্রী ‘আমার মত্যুর জন্য কেউ দায়ী নয়’ চিরকুট লিখে আত্মহত্যা করে। সে সময় বিভিন্ন স্থানে ঝামেলা মেটাতে ২ লাখ ৭০ হাজার টাকা খরচ হয়েছিল। পরবর্তীতে বাড়ি বিক্রি করে সেই টাকা পরিশোধ করতে হয়েছে। এখন মাদকাসক্ত ছেলের আত্মহত্যার খবর জানাজানি হলে আবারও যদি মোটা অংকের টাকা জরিমানা দিতে হয় সেই আশঙ্কায় ছেলের লাশ টয়লেটের ট্যাংকিতে চাপা দেয়ার কথা জানিয়েছে তারা।

এছাড়া আসন্ন নরিনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছে নিহতের মা নাজমা খাতুন ওরফে করুনা। পুলিশ শুক্রবার বিকেলে ঘটনাস্থল থেকে নিহতের অর্ধগলিত লাশ উদ্ধার করে থানায় এনে রাখা হয়েছে শনিবার সকালে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।

ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে বলে জানিয়েছেন ওসি।

শেয়ার