Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

দক্ষিণখানে ৭৫ কোটি টাকার সাপের বিষসহ গ্রেফতার ৬

২৫ ডিসেম্বর, ২০২০ ১২:৪৯ অপরাহ্ণ
দক্ষিণখানে ৭৫ কোটি টাকার সাপের বিষসহ গ্রেফতার ৬
নিজস্ব প্রতিবেদক :

রাজধানীতে ৭৫ কোটি টাকা মূল্যের সাপের বিষসহ চোরাচালান চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বিকালে দক্ষিণখান থানাধীন ৫০ নং ওয়ার্ডের গুলবার মুন্সি সরণি থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব-২।

গ্রেফতাররা হলেন- মো. মাসুদ রানা (২৪), মো. ছফির উদ্দিন শানু (৫০), মো. তমজিদুল ইসলাম মনির (৩৪), মো. আলমগীর হোসেন (২৬), ফিরোজা বেগম (৫৭) ও আসমা বেগম (৪২)।

গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার দক্ষিণখানে অভিযান চালায় র‌্যাব- ২ এর একটি দল।

এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে চোরাচালান চক্রের সদস্যরা পালানোর চেষ্টা করলে তাদের গ্রেফতার করা হয়।

পরে তাদের সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি করে কাচের জারে ৮.৯৬ কেজি (জারসহ) সাপের বিষ পাওয়া যায়; যার আনুমানিক মূল্য ৭৫ কোটি টাকা।

এছাড়া সাপের বিষ সংক্রান্ত একটি সিডি ও বই উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, একটি নির্দিষ্ট গোষ্ঠীর কাছে সাপের বিষের ব্যাপক চাহিদা রয়েছে। গ্রেফতার ব্যক্তিরা অধিক মুনাফার লোভে পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে সাপের বিষ সংগ্রহ করে চোরাচালান করে আসছে। তারা একটি সংঘবদ্ধ আন্তর্জাতিক সাপের বিষ চোরাচালান চক্রের সদস্য।

এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলে জানানো হয় র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে।

 

শেয়ার