Top
সর্বশেষ

চাঁদপুরে নির্বাচনী সহিংসতায় নিহত ২

০৫ জানুয়ারি, ২০২২ ৮:৫৭ অপরাহ্ণ
চাঁদপুরে নির্বাচনী সহিংসতায় নিহত ২
আশিক বিন রহিম, চাঁদপুর :

চাঁদপুরের কচুয়া ও হাইমচর উপজেলায় নির্বাচনী সহিংসতায় ২ জন নিহত হয়েছে। পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন চলাকালে ৫ জানুয়ারী বুধবার বিকেলে পৃথক সহিংসতায় তাদের মৃত্যু হয়। সন্ধ্যায় চাঁদপুরের পুলিশ সুপার মো. মিলন মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, বুধবার বিকেল সাড়ে ৩টায় কচুয়া সাচার নয়াকান্দি এলাকায় দুই ইউপি সদস্য প্রার্থীর মধ্যে সংঘর্ষ হয়। এসময় মেম্বার প্রার্থী জাকির হোসেনের সমর্থক শরীফ হোসেন (১৮ ) কে ছুরিকাঘাত করা হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঢাকায় নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। শরীফ উপজেলার হাতিরবন্ধ এলাকার শহীদ উল্লাহর ছেলে।

অন্যদিকে প্রায় একই সময়ে হাইমচরের নীলকমল ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বাহেরচরে দুই চেয়ারম্যান প্রার্থী-সমর্থকদের সংঘর্ষে ছুরিকাঘাতে একজন মারা যান। তবে এখন পর্যন্ত তার নাম-পরিচয় পাওয়া যায়নি। তিনি পার্শ্ববর্তী শরীয়তপুরের বাসিন্দা বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহবুবুর রহমান মোল্লা জানান, নীলকমল ইউনিয়নে একজন মারা গেছেন। তবে তার নাম-পরিচয় এখনো জানা যায়নি। এ বিষয়ে পুলিশ তদন্ত করছে।

পুলিশ সুপার মো. মিলন মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মরদেহ উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

 

শেয়ার