Top

পারিবারিক বিরোধের জেরে চাচা খুন

২২ জানুয়ারি, ২০২২ ১২:৩৯ অপরাহ্ণ
পারিবারিক বিরোধের জেরে চাচা খুন
মো. শফি উল্লাহ, ফেনী :

ফেনীর দাগনভূঞার জায়লস্করে পারিবারিক ঝগড়া থামাতে গিয়ে ভাতিজার লাঠি ও ইটের আঘাতে নুরুল আফসার (৪৫) নামের এক সিএনজি চালক নিহত হয়েছে।

শুক্রবার রাতে দাগনভূঞা উপজেলার জায়লস্কলর ইউনিয়নের উত্তর জায়লস্কর গ্রামের শাহ আলম মাষ্টার বাড়ীতে এ ঘটনা ঘটে। নিহত আফছার আব্দুল বারিকের ছেলে।

এ ঘটনায় জড়িত সন্দেহে শফিকুর রহমানের স্ত্রী রোকেয়া বেগম তার ছেলে জাহেদ ও জনিসহ তিনজনকে আটক করেছে দাগনভূঞা থানা পুলিশ।

নিহত আফছার পেশায় সিএনজি চালিত অটোরিকসার চালক ছিলেন। নিহত আফসারের তিন ছেলে এক মেয়ে রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার বিকেল জায়লস্কর ইউনিয়নের জায়লস্কর গ্রামের বাড়িতে ঘরে ঝাড় দিয়ে ময়লা আবর্জনা পথিমধ্যে ফেলার ঘটনাকে কেন্দ্র করে /জনি ও জাহিদের মায়ের সাথে তাদের আফছারের ত্রীর ঝগড়া শুরু হয়। ঝগড়া বিকেল গড়িয়ে সন্ধ্যায় চলে। এক পর্যায়ে মহিলাদের সাথে বাড়ীর পুরুষ সদস্যরাও ঝগড়ায় যোগ দেয়। এ সময় তাদের চাচা নুরুল আফছার ঝগড়া থামাতে এগিয়ে যায়।

এতে জনি ও জাহিদ আরও ক্ষিপ্ত হয়। তাঁরা চাচার পক্ষপাতিত্বে অভিযোগ তুলে ঝগড়া শুরু করেন। এক পর্যায়ে তারা চাচা নুরুল আফছারকে এলোাপাথাড়ী কিল ঘুসি ও ইট দিয়ে বুকে আঘাত করে। তিনি মাটিতে লুটিয়ে পড়েন এবং ঘটনাস্থলেই মারা যান।

স্থানীয় জায়লস্কর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মামুনুর রশিদ মিলন জানান, চাচা নুরুল আফছারের সাথে আগে থেকে জনি ও জাহিদদের বিরোধ ছিল। সে কারনে তারা আগে থেকে চাচার ওপর ক্ষিপ্ত ছিল।

দাগনভূঞা থানার ওসি তদন্ত পার্থ দেব জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী পারভীন আক্তার বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় আটকৃতরা ছাড়াও শফিকুর রহমানকে আসামি করা হয়েছে।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমাম হাসান জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে।

শেয়ার