Top
সর্বশেষ

সেনবাগ ছাত্রদলের আহবায়ক কমিটি বাতিলের দাবীতে সাংবাদিক সম্মেলন

২৩ জানুয়ারি, ২০২২ ৪:৩৮ অপরাহ্ণ
সেনবাগ ছাত্রদলের আহবায়ক কমিটি বাতিলের দাবীতে সাংবাদিক সম্মেলন
নোয়াখালী প্রতিনিধি :

বিবাহিত, প্রবাসী, ছাত্রলীগ কর্মী, চাকুরীজীবি ও অছাত্রদের দিয়ে নোয়াখালীর সেনবাগ উপজেলা বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ঘোষিত আহবায়ক কমিটি বাতিলের দাবীতে সাংবাদিক সম্মেলন করেছে পদ বঞ্চিত নেতারা।

রোববার দুপুরে সেনবাগ উপজেলার ছমির মুন্সির হাট ড্রীম কমিউনিটি সেন্টারে ওই সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সাংবাদিক সম্মেলন থেকে আগামী ১ সপ্তারে মধ্যে ঘোষিত আহবায়ক কমিটির বাতিল করে মামলা হামলার শিকার নেতাদের দিয়ে কমিটির ঘোষণার আল্টিমেটাল দেয়। অন্যথায় কঠোর আন্দোলনের মাধ্যমে ঘোষিত কমিটির নেতাদের প্রতিহত করার হবে হুশিয়ারী দেওয়া হয়।

বক্তব্য রাখেন, সেনবাগ উপজেলা ছাত্রদলের ঘোষিত কমিটির ১নং যুগ্ম আহবায়ক ও আহবায়ক পদ প্রত্যাশী ফখরুল ইসলাম রুবেল, ২নং যুগ্ম আহবায়ক ও আহবায়ক পদ প্রত্যাশী রবিউল হাসান তুহিন, ৪ নং যুগ্ম আহবায়ক ও আহবায়ক পদ প্রত্যাশী মজিবুর রহমান এবং আহবায়ক কমিটিতে স্থান না পাওয়া পদবিঞ্চিত সেনবাগ সরকারি কলেজ ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক শাহাদাত হোসেন সুজন।

সাংবাদিক সম্মেলনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও বিএনপির কেন্দ্রীয় নেতাদের হস্তক্ষেপ কামনা করে বক্তারা আরও বলেন, নোয়াখালী জেলা ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখু ও সাধারণ সম্পাদক আবু হাসান নোমান অর্থের বিনিময়ে মামলা হামলার শিকার নেতাদের বাদ দিয়ে অছাত্র,বিবাহিত, প্রবাসী, চাকুরীজীবি ও ছাত্রলীগের কর্মিদের দিয়ে গত ১৪ জানুয়ারি আহবায়ক কমিটি ঘোষণা করে।

ওই কমিটি ঘোষণার পর থেকে পদ বঞ্চিত আহবায়ক ও সদস্য সচিব পদ প্রত্যাশী এবং তাদের অনুসারীরা বিক্ষোভ , ঝাড়ু ও জুতা মিছিল কর্মসূচি পালন করে। ঘোষিত কমিটি বাতিল করা না হলে কঠোর আন্দোলন কর্মসূচি ঘোষণা করা হবে বলে হুশিয়ারী উচ্ছারণ করে।

শেয়ার