Top
সর্বশেষ

যশোরে বাস থেকে ইয়াবা উদ্ধার

২৪ জানুয়ারি, ২০২২ ৬:২২ অপরাহ্ণ
যশোরে বাস থেকে ইয়াবা উদ্ধার
এ.এফ.এম,আব্দুল কাইয়ুম, যশোর :

সাতক্ষীরা থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস তল্লাশী করে বাসের সিটের নীচ থেকে পরিত্যাক্ত অবস্থায় ছয় হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বিজিবি। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি বিজিবি।

গতকাল রবিবার (২৩ জানুয়ারি) রাত পৌনে ১০ টার দিকে যশোরের মনিরামপুর বাস ন্ট্যান্ড থেকে ৪৯ বিজিবি ব্যাটালিয়ন সদরের সদস্যরা এ ইয়াবা উদ্ধার করে। যার আনুমানিক বাজার মূল আঠার লক্ষ টাকা।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী জানান গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে ৪৯ বিজিবি ব্যাটালিয়ন সদরে কর্মরত সুবেদার মেজর মোঃ জামিরুল হক চৌধুরীর নেতৃত্বে একটি বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযান চলা কালে গত কাল রাত পৌনে ১০ টার দিকে সাতক্ষীরা হতে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো- গ-১৪-৭৯২৭) বিজিবির টহল দল নাভার থেকে ধাওয়া করে। কিন্তু বাসটি যশোর মনিরামপুর বাসস্ট্যান্ড আসলে বাসটি আটক করতে সক্ষম হয় বিজিবি।

পরবর্তীতে বাসটি তল্লাশী করে যাত্রীবিহীন একটি সীটের নিচে লুকায়িত অবস্থায় বিশেষ ভাবে পলি ব্যাগে মোড়ানো ছয় হাজার পিস ইয়াবা উদ্ধার করে বিজিবি। যার আনুমানিক বাজার মূল্য আঠার লক্ষ টাকা। উদ্ধারকৃত ইয়াবা ধ্বংস করার নিমিত্তে ব্যাটালিয়ন সিজার ষ্টোরে জমা করা হয়েছে বলেও জানান বিজিবির এই কর্মকর্তা।

শেয়ার