Top
সর্বশেষ

কিশোরীকে ধর্ষণ করল ৭০ বছরের বৃদ্ধ, সংঘর্ষে আহত ১০

২৪ জানুয়ারি, ২০২২ ৯:৪৫ অপরাহ্ণ
কিশোরীকে ধর্ষণ করল ৭০ বছরের বৃদ্ধ, সংঘর্ষে আহত ১০
মাহবুব হুসাইন, রাজশাহী :

রাজশাহীর পুঠিয়ায় খলিলুর রহমান (৭০) নামের এক ব্যক্তির বিরুদ্ধে পঞ্চম শ্রেণীর এক স্কুলছাত্রীকে (১২) তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ সময় কিশোরীর চিৎকারে স্থানীয় লোকজন ছুটে গেলে অভিযুক্ত পালিয়ে যান। এই ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ভুক্তভোগী কিশোরীর বাবা-চাচাসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

সোমবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার সদর ইউনিয়নের কান্দ্রাগুচ্ছ গ্রামে এ ঘটনা ঘটে।

কান্দ্রা ইউনিয়ন পরিষদের সদস্য বদিউজ্জামান বলেন, ভুক্তভোগী পরিবার ও অভিযুক্ত উভয়ই ভূমিহীন। তারা কান্দ্রাগুচ্ছ গ্রামে সরকারি ঘরে বাস করেন।

সোমবার সকাল সাড়ে ৬টার দিকে ওই কিশোরী বাড়ি থেকে একটু দূরে টয়লেটে যান। সে সময় অভিযুক্ত খলিলুর রহমান ওই কিশোরীকে জোরপূর্বক পাশের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণ করেন। এ সময় মেয়েটির চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে অভিযুক্ত পালিয়ে যান। পরে মেয়েটিকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি এলাকায় জানাজানি হলে মেয়েটি পরিবার ও অভিযুক্তের পরিবারের মধ্যে সংঘর্ষ হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে পরিস্থিতি স্বাভাবিক হয়। ভুক্তভোগী ওই কিশোরীর মা বলেন, আমার মেয়েরে তুলে নিয়ে গিয়ে সর্বনাশ করল।

সেই প্রতিবাদ করায় খলিলুরের লোকজন আমাদের পরিবারের ওপর হামলা করে। হামলায় আমার স্বামী ও দেবর গুরুতর আহত হয়েছেন। পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ধর্ষণের শিকার ওই কিশোরীকে উদ্ধার করা হয়েছে।

তার চিকিৎসা ও স্বাস্থ্য পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। আর ঘটনার পর অভিযুক্ত পলাতক। তাকে আটকের চেষ্টা চলছে।

এ ঘটনায় থানায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। ধর্ষণকে কেন্দ্র করে সংঘর্ষে আহতরা হাসপাতালে চিকিৎসাধীন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

শেয়ার