Top
সর্বশেষ

ভিকটিম সাপোর্ট সেন্টারে তরুণী আত্নহত্যার ঘটনায় তিন সদস্যের কমিটি গঠন, প্রেমিক গ্রেপ্তার

২৫ জানুয়ারি, ২০২২ ২:৩৪ অপরাহ্ণ
ভিকটিম সাপোর্ট সেন্টারে তরুণী আত্নহত্যার ঘটনায় তিন সদস্যের কমিটি গঠন, প্রেমিক গ্রেপ্তার
সাজ্জাদ হোসেন বাপ্পী, রংপুর :

রংপুর কোয়ালী থানার ভিকটিম সাপোর্ট সেন্টারে তরুণী রুহি আক্তার রুনা আত্নহত্যার ঘটনায় প্রেমিক মিঠুন মিয়া ওরফে আকাশকে গ্রেপ্তার করেছে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার পুলিশ। সোমবার রাতে রংপুরের গংগাচড়া উপজেলার মুন্সিপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। মিঠুন গঙ্গাচড়ার ধামুর এলাকার এবাদত হোসেনের ছেলে।

রাতে কোতয়ালী থানায় এক সংবাদ সন্মেলনে একথা জানান, নগর পুলিশের সহকারী পুলিশ কমিশনার আলতাফ হোসেন। সংবাদ সন্মেলনে বলা হয়, ভিকটিম সাপোর্ট সেন্টারে তরুণীর মৃত্যুর ঘটনায় সেখানকার দায়িত্বে থাকা উপ-পুলিশ পরিদর্শক নাদিরা বেগম ও কনস্টেবল মোহসেনাকে তাদের দায়িত্ব থেকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে।

এ এছাড়া ঘটনা তদন্তে মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেনকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী তিন কার্য দিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

এঘটনায় তরুণী রুহির বাবা সেকেন্দার আলী বাদী বিকেলে কোতোয়ালি থানায় মিঠুন মিয়া ওরফে আকাশের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে মামলা করলে পুলিশ ওই মামলায় মিঠুকে গ্রেপ্তার দেখায়। মঙ্গলবার তাকে আদালতে হাজির করে রিমান্ড চাইবে বলে সংবাদ সন্মেলনে বলা হয়।

নগর পুলিশের সহকারী পুলিশ কমিশনার আলতাফ হোসেন সংবাদ সন্মেলনে বলেন, রুহির মোবাইল ফোনের কল রেকর্ড তথ্য প্রযুক্তির মাধ্যমে যাচাই করে মিঠুনকে শনাক্ত করা হয়। সে নিজেকে আকাশ পরিচয় দিয়ে মেয়েটির সাথে প্রতারণা করেছে।

ঘটনার তিন সদস্যেও তদন্ত কমিটির অপর সদস্যরা হলেন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মেনহাজুল আলম ও সহকারী পুলিশ কমিশনার (সিটিএসবি) মাহব-উল- আলম।

তদন্ত কমিটির প্রধান মারুফ হোসেন সাংবাদিকদের জানান, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রুহির মরদেহের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

শেয়ার