Top
সর্বশেষ

ময়মনসিংহে ছিনতাইয়ে বাঁধা দেয়ায় অটো চালককে হত্যা, গ্রেপ্তার-৪

২৫ জানুয়ারি, ২০২২ ৪:০৩ অপরাহ্ণ
ময়মনসিংহে ছিনতাইয়ে বাঁধা দেয়ায় অটো চালককে হত্যা, গ্রেপ্তার-৪
রাকিবুল হাসান রুবেল, ময়মনসিংহ :

ময়মনসিংহের নান্দাইলে ছিনতাইয়ে বাঁধা দেওয়ায় মোশারফ হোসেন (২৪) নামে এক অটোরিকশা চালককে হত্যার ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার দুপুরে জেলা গোয়েন্দা শাখা কার্যালয়ে তাদের গ্রেপ্তারের কথা জানান জেলা অতিরিক্ত পুলিশ সুপার রায়হানুল ইসলাম।

গ্রেপ্তারকৃতরা হলেন, জেলার নান্দাইল উপজেলার শাহজাহান সিকদার বাচ্চুর ছেলে. শাহ জালাল সিকদার (২৫), উজ্জল মণ্ডলের ছেলে শান্ত মণ্ডল (২০), আব্দুল বারিকের ছেলে আশরাফুল ইসলাম ওরফে মানিক (২৫), সোহরাব উদ্দিনের ছেলে মনির উদ্দিন (২৬)। গত সোমবার রাতে জেলার ঈশ্বরগঞ্জ ও গাজীপুরের মাওনা চৌরাস্তা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার রায়হানুল ইসলাম বলেন, গত বছরের ২ নভেম্বর প্রতিদিনের মতো মোশাররফ হোসেন নিজ বাড়ি থেকে ব্যাটারী চালিত অটোরিকশা নিয়ে ভাড়ায় চালানোর জন্য বের হয়। রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার বটতলা বাজার থেকে গ্রেপ্তারকৃত চারজন রোগী বহনের কথা বলে ৩শ টাকায় অটোরিকশাটি ভাড়া করে নান্দাইলের মেরাটি বাজার এলাকায় নিয়ে যায়।

সেখানে একটি নির্জনস্থানে ধস্তাধস্তির এক পর্যায়ে মোশারফকে তারা ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পওে তার আত্নচিৎকারে আশপাশের মানুষ তাকে উদ্ধার করে
হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়।

তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃত চারজনের মধ্যে তিনজনেই উচ্চ শিক্ষিত। তারা অভাবের তাড়নায় অটোরিকশা ছিনতাইয়ের পথ বেঁচে নেয়। এর আগে তারা কোন অপরাধে জড়িত ছিল বলে প্রমান পাওয়া যায়নি।

এঘটনার দুইদিন পর ৫ নভেম্বর নিহতের বাবা সুলতান উদ্দিন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে নান্দাইল মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে মামলাটি জেলা গোয়েন্দা শাখা তদন্তভার পেলে চারজনকে গ্রেপ্তার করে তারা।

শেয়ার