Top
সর্বশেষ

ফেনীতে মাদক মামলায় দুই নারীর যাবজ্জীবন

২৫ জানুয়ারি, ২০২২ ৬:৩৫ অপরাহ্ণ
ফেনীতে মাদক মামলায় দুই নারীর যাবজ্জীবন
মো. শফি উল্লাহ, ফেনী :

ফেনীতে মাদকের মামলায় দুই নারীর যাবজ্জীবন কারাদণ্ডের রায় দিয়েছে আদালত। এ ছাড়া তাদের দুজনকে ২০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরে ফেনীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ সৈয়দ মো. কায়সার মোশাররফ ইউসুফ এ রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্তরা হলেন ফরিদা বেগম (৩৬) ও হাসিনা বেগম (৩৩)। ফরিদা কক্সবাজার সদর উপজেলার ও হাসিনা পেকুয়া উপজেলার বাসিন্দা। আদালতের রায় ঘোষণার সময় আসামিরা অনুপস্থিত ছিলেন। জামিনে ছাড়া পাওয়ার পর থেকে আসামিরা পলাতক।

আদালত সূত্রে জানা গেছে, ২০১০ সালের ৪ সেপ্টেম্বর ফেনী সদর উপজেলার মহিপাল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি গাড়ি তল্লাশি করে ফরিদা ও হাসিনাকে আটক করে মডেল থানা পুলিশ। তাঁদের সঙ্গে থাকা ব্যাগের ভেতর ৫০ বোতল ভারতীয় ফেনসিডিল পাওয়া যায়। ফেনসিডিলগুলো কুমিল্লার চৌদ্দগ্রামের সীমান্ত এলাকা থেকে চট্টগ্রামের দিকে নিয়ে যাওয়া হচ্ছিল।

এ ঘটনায় ফেনী সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন বাদী হয়ে মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা ও থানার উপপরিদর্শক (এসআই) মেহেদী মাকসুদ একই বছরের ১৯ অক্টোবর আদালতে অভিযোগপত্র জমা দেন।

আদালতের বেঞ্চ সহকারী রাজেন্দ্র কুমার ভৌমিক দুই আসামির সাজার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, তারা যেদিন আত্মসমর্পণ করবেন বা গ্রেপ্তার হবেন, সেদিন থেকেই সাজা কার্যকর হবে।

শেয়ার