Top
সর্বশেষ

টাঙ্গাইলে কলাবাগান থেকে মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার

২৮ জানুয়ারি, ২০২২ ৭:৫২ অপরাহ্ণ
টাঙ্গাইলে কলাবাগান থেকে মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার
হাসান সিকদার, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ঘাটাইলে কলাবাগান থেকে মারুফ হোসেন (১৪) নামে মাদরাসা ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার রসুলপুর ইউনিয়নের সরাবড়ি এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহারুল ইসলাম সরকার ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, মারুফ পাশ্ববর্তী সখীপুর উপজেলার কাকরাজান ইউনিয়নের গড়বাড়ি গ্রামের ফারুক হোসেন ছেলে। সে কালিহাতী উপজেলার রৌহা হাফিজিয়া মাদরাসায় লেখাপড়া করত। তার নানার বাড়ি ঘাটাইল উপজেলার দেওপাড়া গ্রামে।

মাদরাসা বন্ধ থাকায় বৃহস্পতিবার দুপুরে মারুফ তার বড়ভাই অটোচালক বাবর আলীর সঙ্গে অটোরিক্সা যোগে ঘাটাইলের দেওপাড়া গ্রামে নানার বাড়িতে বেড়াতে আসেন। দেওপাড়া বাজার থেকে দুইভাই মিলে কলা কিনেন। ছোট ভাইকে অটোরিক্সায় রেখে বড় ভাই বাবর আলী ক্রয়কৃত কলা মামাবাড়িতে রেখে আসতে যান। কলা রেখে বাজারে এসে বাবর আলী অটোরিকক্সা ও তার ভাইকে দেখতে না পেয়ে বাজারেই অপেক্ষা করতে থাকেন। বাবর অলী ধারণা মারুফ যেহেতু অটোরিক্সা চালাতে পারে কোথাও হয়ত বেড়াতে গেছে। দীর্ঘ সময়ে মারুফ ফিরে না আসায় গভীর রাত পর্যন্ত খোঁজাখুঁজি করেন বড় ভাই।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার জানান, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে অটোরিক্সা ছিনতাই করার উদ্দেশ্যেই তাকে হত্যা করা হয়েছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন। রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

 

 

 

শেয়ার