Top

আগেই চলে আসছে আফগানিস্তান, ক্যাম্প করবে সিলেটে

০৩ ফেব্রুয়ারি, ২০২২ ১২:৪৬ অপরাহ্ণ
আগেই চলে আসছে আফগানিস্তান, ক্যাম্প করবে সিলেটে

চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেট শেষ হতেই ঘরের মাঠে আফগানিস্তানের বিপক্ষে তিন ওয়ানডে ও দুই টি-টোয়েন্টি খেলবে টাইগাররা। সেই দুই সিরিজের জন্য আগামী ১৯-২০ ফেব্রুয়ারি বাংলাদেশে আসার কথা ছিল আফগানিস্তান ক্রিকেট দলের।

তবে এখন নতুন খবর হলো, প্রায় সপ্তাহখানেক আগে আগামী ১২ ফেব্রুয়ারিই বাংলাদেশে চলে আসবেন রশিদ খান, গুলবদিন নাইব, হযরতউল্লাহ জাজাইরা। সিরিজ শুরুর আগে তারা অবস্থান করবে সিলেটে। সেখানেই চলবে বাংলাদেশের আবহাওয়ার সঙ্গে মানিয়ে নেওয়ার কন্ডিশনিং ক্যাম্প।

পরে আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এরপর রয়েছে দুই টি-টোয়েন্টি। প্রথমে শোনা যাচ্ছিল, ওয়ানডে সিরিজ চট্টগ্রামে এবং টি-টোয়েন্টি হবে ঢাকায়। তবে এখন শেষ খবর হলো, দুই সিরিজের পাঁচ ম্যাচই হবে চট্টগ্রামে।

গত মাসের শেষ দিকে কাতারের দোহায় নেদারল্যান্ডসের বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষ করে জিম্বাবুয়ে সফরে যাওয়ার কথা ছিল আফগানদের। কিন্তু জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড ব্রডকাস্টিংয়ের কোনো ব্যবস্থা করতে না পারায় দ্বিতীয়বারের মতো পিছিয়ে গেছে এ সফরটি।

এ কারণেই মূলত নির্ধারিত সময়ের আগেই চলে আসবে আফগানিস্তান। এ খবর নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান জালান ইউনুস।

শেয়ার